Samsung Galaxy S10 স্মার্টফোনটি নিয়ে একদম টাকটকা একটি লিক সামনে এল

Samsung Galaxy S10 স্মার্টফোনটি নিয়ে একদম টাকটকা একটি লিক সামনে এল
HIGHLIGHTS

আমরা জানি যে Samsung Galaxy S10 স্মার্টফোনটিতে সব থেকে বড় একটি র‍্যাডিকাল আপগ্রেড হবে, আর এই ডিভাইসের বিষয়ে এর আগেও অনেক খবর সামনে এসেছে আর এই ফোনের বিষয়ে একটি নতুন লিক সামনে এসেছে

Samsung Galaxy S 10 ফোনটিতে এই বছরের সব থেকে বড় র‍্যাডিকাল চেঞ্জ আসবে আর এই ডিভাইসটি নিয়ে এর আগেও অনেক লিক সামনে এসেছে। আর এই ফোনে ট্রিপেল ক্যামেরা সেটআপ থাকবে আর এর সঙ্গে এটি আল্ট্রা সনিক ইন-ডিসপ্লে রিডার যুক্ত হবে আর এই ফোনটিতে সফটোয়্যারে একটি বড় আপগ্রেডেশান হবে আর এটি 5G সাপোর্ট ছাড়া এক্ত্রি Face ID র সঙ্গে লঞ্চ করা হতে পারে। তবে এবার এই ফোনটির বিষয়ে একটি নতুন লিক সামনে এসেছে।

জানা গেছে যে এই ফোনে অসাধারন স্পেক্স হবে বলে নতুন লিকে জানা গেছে। এই ফোনটি স্যামসাং মোবাইল তিনটি ভেরিয়েন্টে লঞ্চ করবে আর এটি এমন হবে যে কম বাজেটের ইউজার্সরা ও এটি ব্যাবহার করতে পারবে।

রিপোর্ট অনুসারে Galaxy S10 স্মার্টফোনে 12MP র ওয়াইড অ্যাঙ্গেল লেন্স আর 16MP র সুপার ওয়াইড অ্যাঙ্গেল লেন্স থাকবে। আর এর তৃতীয় ভেরিয়েন্টেটি বেশি দামের হবে আর এতে 13MP র একটি অন্য টেলিফটো লেন্স থাকবে।

Samsung Galaxy S10 স্মার্টফোনটিতে দুটি ক্যামেরা অপ্টিকাল ইমেজ স্টেবিলাইজেশান সাপোর্ট করবে আর এর সঙ্গে এটা এখনও জানা যায়নি যে তৃতীয় ক্যামেরা ইমেজ স্টেবিলাইজেশান যুক্ত হবে কিনা।

আর যদি ডিসপ্লের বিষয়ে বলা হয় তবে এই Samsung Galaxy S10 স্মার্টফোনের বেস মডেলে 5.8 ইঞ্চির ডিসপ্লে থাকবে আর এর বাকি দুটি ভেরিয়েন্টে 6.1 আর 6.4 ইঞ্চির ডিসপ্লে থাকবে। আর রিপোর্ট অনুসারে স্যামসাং S10 স্মার্টফোনে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার কাজ করবে না কিন্তু এটি চেঞ্জ হতে পারে বলে মনে করা হচ্ছে।

Digit.in
Logo
Digit.in
Logo