স্যামসাং গ্যালাক্সি অন8 স্মার্টফোন ভারতে লঞ্চ, মুল্য Rs. 15,900

Updated on 28-Sep-2016
HIGHLIGHTS

এই স্মার্টফোনে সুপার অ্যামোলেড ফুল HD ডিসপ্লে উপস্থিত রয়েছে.

স্যামসাং ভারত তার নতুন স্মার্টফোন গ্যালাক্সি অন8 চালু করেছে. এই স্মার্টফোনের মুল্য Rs. 15,900 রাখা হয়েছে এবং এটি কে 2 অক্টোবর থেকে অনলাইন শপিং ওয়েবসাইট ফ্লিপ্কার্টে থেকে ক্রয় করা যেতে পারে.

আরও দেখুন : হুয়াওয়ে হনর 6X স্মার্টফোন 18 অক্টোবর হবে চালু

স্যামসাং গ্যালাক্সি অন8 স্মার্টফোনে মেটাল বডি উপস্থিত রয়েছে. এই স্মার্টফোনের অন্যান্য ফিচার্স এর বিষয় বলি তো এতে 5.5 ইঞ্চি সুপার অ্যামোলেড ফুল HD ডিসপ্লে দেওয়া. এই ডিসপ্লের 1920×1080 পিক্সেল. সঙ্গে এই স্মার্টফোনে 1.6GHz অক্টা-কোর Exynos 7580 প্রসেসর উপস্থিত রয়েছে. কোম্পানির এই ফোন অ্যান্ড্রয়েড 6.0 মার্শমেলো অপরেটিং সিস্টেম এর উপর কাজ করে. সঙ্গে এতে 3300mAh ব্যাটারি দেওয়া হয়েছে.

যদি এই স্মার্টফোনের উপস্থিত Ram এর চর্চা করি ট এতে 3GB RAM দেওয়া. সঙ্গে এতে 16 গিগাবাইট ইন্টারনাল স্টোরেজ ও উপস্থিত রয়েছে. স্টোরেজ কে মাইক্রো এসডি কার্ড এর সাহায্যে 128 গিগাবাইট পর্যন্ত বাড়ানো যাবে. যদি এর ক্যামেরা সেটআপ সম্পর্কে বলি তো এই ফোনে 13 মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা এবং 5 মেগাপিক্সেল ফ্রন্ট ফেসিং ক্যামেরা দিয়ে আসে. এটি একটি ডুয়াল সিম স্মার্টফোন এবং এতে 4G VoLTE সাপোর্ট দেওয়া. সঙ্গে এতে ওয়াই-ফাই, ব্লুটুথ, জিপিএস, মাইক্রো ইউএসবি পোর্ট, যেমন বৈশিষ্ট্য উপস্থিত রয়েছে.

আরও দেখুন : রিলায়েন্স জিও ইফেক্ট : ১ জিবি-র দামে ভোডাফোন দিচ্ছে ১০ জিবি 4G ডেটা দিচ্ছে

আরও দেখুন : সামসাং গ্যালাক্সি অন8 কে ফ্লিপ্কার্ট দেখা যায়, AMOLED FHD ডিসপ্লে এবং 3GB Ram দিয়ে হবে সজ্জিত

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit.

Connect On :