Samsung Galaxy On8 স্মার্টফোনটি ডুয়াল ক্যামেরার সঙ্গে ভারতে লঞ্চ হল

Samsung Galaxy On8 স্মার্টফোনটি ডুয়াল ক্যামেরার সঙ্গে ভারতে লঞ্চ হল
HIGHLIGHTS

Samsung Galaxy On8 স্মার্টফোনটি ভারতে লঞ্চ করা হয়েছে এই ডিভাইসে আপনারা ডুয়াল ক্যামেরার সঙ্গে একটি 6 ইঞ্চির ইনফিনিটি ডিসপ্লেও পাবেন আর এছাড়া এই ডিভাইসে আপনারা কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 450 চিপসেট পাবেন

ভারতে স্যামসং তাদের নতুন স্মার্টফোন লঞ্চ করে দিয়ছে, এই ডিভাইসটি Galaxy On সিরিজে লঞ্চ করা হয়েছে, আর এছাড়া এই স্মার্টফোনটির নাম দেওয়া হয়েছে Samsung Galaxy On8 , আর এই ডিভাইসটি ফ্লিপকার্ট এক্সক্লিউশিভ হিসাবে লঞ্চ করা হয়েছে। এছাড়া এটি স্যামসংয়ের অফিসিয়াল ওয়েবসাইট থেকেও কেনা যাবে। আর এই ফোনটি 6 আগস্ট থেকে কেনা যাবে, এই ডিভাইসটি 16,990 টাকা দামে লঞ্চ করা হয়েছে। আর এছাড়া এই ডিভাইসের সঙ্গে আপনারা কিছু ভাল অফার আর ডিস্কাউন্টও পাবেন।

স্যমসংগ গ্যালাক্সি On8 স্মার্টফোনটিতে ডুয়াল ক্যামেরার সঙ্গে 6ইঞ্চির একটি ইনফিনিটি ডিসপ্লে দেওয়া হয়েছে। আর এই ডিভাইসটিতে আপনারা কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 450 চিপসেট পাবেন।

স্যামসং গ্যালাক্সি অন 8 স্মার্টফোনটিতে 6ইঞ্চির HD+Super AMOLED ইনফিনিটি ডিসপ্লে আছে। আর এছাড়া এই ফোনে কোয়াল্কাম স্ন্যাপড্র্যাগন 450 চিপসেটের সঙ্গে লঞ্চ করা হয়েছে। আর এই ফোনে 4GB র‍্যাম ছাড়া 64GB স্টোরেজ অপশান দেওয়া হয়েছে। আর এই ফোনে মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে 256GB পর্যন্ত স্টোরেজ পর্যন্ত এক্সপেন্ড করা যেতে পারে। আর এই ফোনে 3,500mAh য়ের ব্যাটারি দেওয়া হয়েছে।

আমরা যদি এই ফোনের ক্যামেরার বিষয়ে কথা বলি তবে আপনাদের বলে রাখি যে এই ডিভাইসে আপনারা একটি ডুয়াল ক্যামেরা সেটআপ পাবেন যা 16 মেগাপিক্সালের আর 5 মেগাপিক্সালের ক্যামেরার কম্বো পাবেন। আর এছাড়া এতে AI ক্ষমতা আছে। আর এর সঙ্গে Live Focus ফিচারও দেওয়া হয়েছে। আর এই ফোনে 16 মেগাপিক্সালের ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। এই ফোনটি অ্যান্ড্রয়েড 8.0 Oreo তে চলে আর এটি স্যামসং মল যুক্ত।

Digit.in
Logo
Digit.in
Logo