Samsung Galaxy Note 9 স্মার্টফোনের একটি ব্রাউন কালারে ভেরিয়েন্টও আসতে চলেছে

Samsung Galaxy Note 9 স্মার্টফোনের একটি ব্রাউন কালারে ভেরিয়েন্টও আসতে চলেছে
HIGHLIGHTS

স্যামসং গ্যালাক্সি নোট 9 ডিভাইসটিকে নিয়ে একটি নতুন খবর সামনে এসেছে যে এই ডিভাইসের একটি নতুন কালার ভেরিয়েন্টও লঞ্চ করা হতে পারে

আপনারা নিশ্চই ভাবছেন যে স্যামসং গ্যালাক্সি নোট 9 ফোনটিকে নিয়ে আর কত লিক আর কত রকমের লিক সামনে আসবে! এই ডিভাইসটিকে নিয়ে একের পর এক লিক সামনে আসতেই থাকছে। জানা গেছে যে এই ডিভাইসে একটি বড় ব্যাটারি ছাড়া ফাস্ট ওয়ারলেস চার্জিং থাকবে। তবে এখনও পর্যন্ত একটি নতুন লিকে এই ডিভাইসটির একটি নতুন কালার ভেরিয়েন্টের বিষয়ে খবর পাওয়া গেছে।

স্যামসং গ্যালাক্সি নোট 9 ফোনটির স্পেক্সের বিষয়ে যদি দেখা যায় তবে দেখা যাবে যে এতে ইনফিনিটি ডিসপ্লে 2.0 থাকতে পারে। আর এর ডিসপ্লে স্যামসং গ্যালাক্সি S9 Duo তে দেখা গেছে। এছাড়া এই জেনারেশানের স্মার্টফোনের মতন এতে আপনারা একটি 6.3 ইঞ্চির S-AMOLED ডিসপ্লে পাবেন। আর যার অ্যাস্পেক্ট রেশিও হবে 18:5: 9 হয়। আর এর সঙ্গে আপনারা এতে একটি এক্সিয়ন্স 9810 আর স্ন্যাপড্র্যাগন 845 প্রসেসার যুক্ত আলাদা আলাদা ভেরিয়েন্ট পাওয়া যেতে পারে।

আর যেমনটা স্যামসং গ্যালাক্সি নোট 8 ফোনটিতে আমরা দেখেছিলাম তেমনি এটি 6GB র‍্যাম আর 64GB, 128GB, 256GB স্টোরেজ ভেরিয়েন্টে পাওয়া যাবে। আর এর সঙ্গে এতে একটি ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারও দেখা যাবে। তবে Note 8 স্মার্টফোনের তুলনায় এর ডুয়াল ক্যামেরাতে অনেক উন্নতি করা হতে পারে।

আমরা যদি অ্যান্ড্রয়েড ডেডলাইনের একটি রিপোর্ট দেখি তবে এটি অনুসারে কোম্পানির তরফে এটি নিউইয়র্কে 2 বা 9 আগস্ট একটি ইভেন্টে লঞ্চ করা হতে পারে। তবে এই ডিভাইসটির বিষয়ে এর আগে অনেক লিক সামনে এসেছে। আর সেখানে এর স্পেক্স আর ফিচার্সের বিষয়ে অনেক কিছু জানা গেছে। আর সম্প্রতি একটি খবরে জানা গেছিল যে এই ডিভাইএ একটি আলদা ক্যামেরা শাটার বটন থাকতে পারে। আর এছাড়া এই স্মার্টফোনে সবমিলিয়ে 5টি ফিজিকাল বটন থাকতে পারে।

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। আর অতিরিক্ত 200টাকার ডিস্কাউন্ট পেতে হলে DIGIT কোড ব্যাবহার করুন।

সোর্সঃ

Digit.in
Logo
Digit.in
Logo