Samsung Galaxy Note 9 ফোনটি ফোল্ডেবেল ফোন হিসাবেও লঞ্চ করা হতে পারে

Updated on 23-Jul-2018
HIGHLIGHTS

যে ফোল্ডেবেল ফোনের বিষয়ে অনেক দিন ধরেই বিভিন্ন খবর পাওয়া যাচ্ছিল নিজেদের সেই ফোল্ডেবেল ফোনটি 2019 সালে স্যামসং লঞ্চ করতে পারে

আমরা বিগত বেশ কিছু সময় ধরে স্যামসংগের ফোল্ডেবেল স্মার্টফোনের বিষয়ে জানা গেছে আর এই ডিভাইসটিকে নিয়ে একটি বড় খবর এসেছে, জানা গেছে যে এই ডিভাইসটি 2019 সালে লঞ্চ করা হতে পারে। আর এর বিষয়ে খবর একটি অজ্ঞাত সুত্রে পাওয়া গেছে ওয়াল স্ট্রিট জার্নালের মাধ্যমে সামনে এসেছে। তবে এর মাধ্যমে এই ডিভাইসের বিষয়ে বেশ কিছু খবর জানা গেছে তার মধ্যে “Winner” য়ের বিষয়ে খবরও জানা গেছে।

এই লিক থেকে জানা গেছে যে এই ফোনটিকে ফোল্ড ক্রে রাখা যাবে আর তখন এর ছোট ডিসপ্লে এর ফ্রন্টে থাকবে আর ক্যামেরা ব্যাকে থাকবে। আর এই ডিভাইসটির অফিসিয়াল বিষয়ে আমরা যদি কথা বলি তবে বলা যাবে যে Samsung Galaxy X ডিভাইস এটি। আর এটি এখনকার সব থেকে ট্রেন্ডি ফিচার্স যুক্ত হতে পারে।

আর আমরা যদি এর স্পেক্সের বিষয়ে কথা বলি তবে আপনাদের বলে রাখি যে লিক ডিভাইসের স্পেসিফিকেশানে সামনে আসছে। আর এও মনে ক্রা হচ্ছে যে এই ডিভাইসে আপনারা এক্তি 7ইঞ্চির স্ক্রিন পাবেন, আর এই ফোনটি ওপেন হওয়ার পরে এর পুরো স্ক্রিন দেখা যাবে। আর এই ডিভাইসটি নিয়ে এও জানা গেছে যে এটি ফোল্ড ক্রা হলে এটি ওয়ালেটের মতন হবে।

আর এর মানে এই যে 2019 সালের স্যামসংগ তাদের গ্যালাক্সি Note 9 ডিভাইসটিই সুধু নয় তার সঙ্গে এই ডিভাইসটিও কোম্পানি তাদের গ্যালাক্সি X সিরিজ হিসাবে লঞ্চ করতে পারে। আর এছারা এই স্মার্টফোনের স্পেক্সের বিষয়ে যদি কথা বলি তবে এই বিষয়ে কিছু জানা জায়নি আর গ্যালাক্সি Note 9 ,9 আগস্ট লঞ্চ ক্রা হতে পারে, কিন্তু এখনও পর্যন্ত এই বিষয়ে কিছু জানা যায়নি আর শেষ পর্যন্ত এই ডিভাইসটি যে কবে লঞ্চ হবে তা এখনও জানা যায়নি।

Connect On :