SAMSUNG GALAXY NOTE 10 ফোনটি 25W চার্জিংয়ের থেকেও বেসি ফাস্ট হবে

SAMSUNG GALAXY NOTE 10 ফোনটি 25W চার্জিংয়ের থেকেও বেসি ফাস্ট হবে

Samsung Galaxy Note10 য়ের এই ফোনটি নিয়ে অনেক দিন থেকে অনেক খবর সামনে আসছে আর আপনাদের বলে রাখি যে এই ফোনটির বিষয়ে অনেক কিছু জানা গেছে, আর এটি একটি লিক আর এই লিকের অনুসারে মানে এই Samsung Galaxy Note10 25W চার্জিং য়ের থেকে বেশি হবে। আর এই ফোনটির বিষয়ে আলাদা সুত্র থেকে জানা গেছে। আর  এই ফোনটি মানে Samsung Galaxy Note10 য়ের এই সুত্র অনুসারে এই ফোনটি 25W চার্জিং য়ের থেকেও বেশি ফাস্ট হবে।

আর এখনও পর্যন্ত যদি দেখি তবে Samsung Galaxy S10 5G  আর Galaxy A70 ফোনে আপনারা 25w ফাস্ট চার্জিং দেখতে পারবেন। আর এবার জানা গেছে যে কোম্পানি তাদের নতুন আর পরবর্তী স্মার্টফোনে তা ব্যাবহার করতে চলেছে।

সম্প্রতি Galaxy Note 10 ফোনটিতে অনেক কিছু জানা গেছে আর এই ফোনের আলাদা দুটি মডেল আছে। ETNews য়ের রিপোর্ট অনুসারে Samsung, Galaxy Note 10 ফোনের ছোট মডেল লঞ্চ করতে পারে জাতে 6.28 ইঞ্চির ডিসপ্লে আর ট্রিপেল রেয়ার ক্যামেরা সেটআপ থাকবে। আর এই ফোনে আপনারা একটু বড় মডেলে 6.75 ইঞ্চির ডিসপ্লে আর কোয়াড রেয়ার ক্যামেরা পাবেন।আ র এই ফোনে আপনারা LTE connectivity পাবেন। আর এই ফোনে আপনারা 5G কানেক্টিভিটি পাবেন আর সঙ্গে LTE কানেকশান আছে।

আর এর সঙ্গে Samsung Galaxy Note 10 ফোনটির মডেল নম্বর নিয়ে মডেল নম্বরের লিক রিপোর্ট সামনে এসেছে এর মধ্যে SM-N971 আর SM-N976 আছে। আর এ থেকে জানা গেছে যে দুটি আলদা ভেরিয়েন্ট আর 5G ভেরিয়েন্ট আসতে পারে। আর এই রিপোর্ট থেকে এই ফোনের স্পেক্স ব্যাটারি নিয়ে কোন বিষয়ে খবর আসেনি। আর এই নিয়ে 5G ফোনের সঙ্গে ফোন বেশি শক্তিশালী হতে পারে। আর এর মধ্যে বড় ব্যাটারি থাকতে পারে।

রিপোর্ট অনুসারে Galaxy Note ফোনটি পরবর্তী লঞ্চ সেলের জন্য তৈরি হচ্ছে। এই স্মার্টফোন Exynos 9820 SoC র সঙ্গে 12GB RAM আর 1TB storage য়ের সঙ্গে আসবে। আর এই স্মার্টফোনে ডুয়াল ফ্রন্ট ক্যামেরা থাকতে পারে আর এর সঙ্গে Galaxy Note 10 ফোনে চতুর্থ ক্যামেরা ToF হতে পারে আর যা পোট্রেড মোডের জন্য ব্যাবহার করা যেতে পারে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo