Samsung Galaxy Note 9 স্মার্টফোনটিকে 512GB স্টোরেজ ভেরিয়েন্টেও লঞ্চ করা হতে পারে কিন্তু

Updated on 19-Jun-2018
HIGHLIGHTS

Samsung Galaxy Note 9 ফোনটির 512GB স্টোরেজ ভেরিয়েন্টে লঞ্চ করা হতে পারে, কিন্তু এই মডেলটি ভারতে আসবে না

নতুন একটি রিপোর্ট থেকে এটা জানা গেছে যে স্যামসং এই বছরে তাদের Samsung Galaxy Note 9 স্মার্টফোনটি 512GB স্টোরেজ ভেরিয়েন্টেও লঞ্চ করতে পারে। তবে বেশিরভাগ স্মার্টফোনই যদি দেখি তবে দেখা যাবে যে তা 256GB পর্যন্ত স্টোরেজ ভেরিয়েন্টে এসেছে। তবে এই স্মার্টফোনটির সব থেকে বড় স্টোরেজ ভেরিয়েন্টটি ভারতে লঞ্চ করা হবে না ভারতে এর 256GB স্টোরেজ ভেরিয়েন্টই এর টপ ভেরিয়েন্ট হতে পারে। আর এই স্টোরেজের স্মার্টফোনটি দক্ষিণ করিয়া আর চিনে লঞ্চ করা হতে পারে।

একজন ইউজার্স @osctws একটি টুইট করে এই বিষয়ে জানিয়েছে। আর এটি অনুস্রে এটি আগামী স্যামসং নোট ডিভাইস এই স্টোরেজ ভেরিয়েন্টে লঞ্চ করা হবে। আর এখানে আপনারা এই টুইটটি দেখতে পারবেন।

https://twitter.com/osctws/status/1008081522950332416?ref_src=twsrc%5Etfw

আপনাদের এও বলে রাখি যে এই ডিভাইসটি লঞ্চ হতে আরও কিছু সময় বাকি আছে তবে এই বিষয়ে বেশ কিছু লিক সামনে এসেছে। আর এই লিক আর গুজব থেকে আমরা এই ডিভাইসের বিষয়ে বেশ কিছু জানতে পেরেছি।

স্যামসং গ্যালাক্সি Note 9 ফোনটির স্পেক্স আমরা যদি দেখি তবে দেখা যাবে যে তে একটি ইনফিনিটি ডিসপ্লে 2.0 থাকতে পারে। আর এই ডিসপ্লে স্যামসং গ্যালাক্সি S9 Duo তে দেখা গেছিল। আর এছাড়া এর জেনারেশানের আগের স্মার্টফোনের মতন এতে আপনারা 6.3ইঞ্চির S-AMOLED ডিসপ্লে 18:5:9 অ্যাস্পেক্ট রেশুওর সঙ্গে দেখা যেতে পারে। আর এর সঙ্গে এতে আপনারা এক্সিয়ন্স 9810 আর স্ন্যাপড্র্যাগন 845 প্রসেসার আর আলাদা আলদা ভেরিয়েন্টে পাওয়া যেতে পারে।

আমরা যেমনটা স্যামসং গ্যালাক্সি নোট 8 স্মার্টফোনে দেখেছিলাম তেমনি এতে একটি 6GB র‍্যামের স্নবে 64GB, 128GB আর 256GB স্টোরেজ ভেরিয়েন্ট অপশান থাকতে পারে। আর এর সঙ্গে আপনারা এতে একটি ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার দেখতে পাবেন। আর Note 8 ফোনটির তুলনায় এর ডুয়াল ক্যামেরা সেটআপে বেশ উন্নতি করা হতে পারে।

আমরা যদি অ্যান্ড্রয়েড হেডলাইনের একটি রিপোর্ট দেখি তবে তা অনুসারে কোম্পানির তরফে নিউইয়র্কে 2বা 9 আগস্ট একটি ইভেন্টের সময়ে এই ডিভাইসটি লঞ্চ করা হতে পারে। তবে এই ডিভাইসটিকে নিয়ে এর আগে অনেক কিছু সামনে এসেছে। আর আমরা স্বাভাবিক ভাবে এটা জানি যে এই ডিভাইসে কেমন স্পেক্স থাকবে আর এর ফিচার্সই বা কি হবে। আর এর সঙ্গে এর ডিজাইনের বিষয়েও কিছু খবর সামনে এসেছে। আর সম্প্রতি সামনে এসেছে যে এই ডিভাইসটি একটি আলাদা ক্যামেরা শাটার বটনের সঙ্গে আসতে পারে। আর এছাড়া এই স্মার্টফোনটি সবমিলিয়ে 5টি ফিজিকাল বটন থাকতে পারে।

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন।  

Connect On :