Samsung Galaxy Note 9 লঞ্চ হলে Samsung Galaxy Note 8 বন্ধ করে দেওয়া হবে!

Samsung Galaxy Note 9 লঞ্চ হলে Samsung Galaxy Note 8 বন্ধ করে দেওয়া হবে!
HIGHLIGHTS

Samsung Galaxy Note 9 স্মার্টফোনটির লঞ্চ নিয়ে ইন্টারনেটে অনেক খবর জানা গেছে, লিক থেকে এও জানা গেছে যে এই ডিভাইসটি 9 আগস্ট একটি ইভেন্টে লঞ্চ করা হতে পারে

স্যামসং এই বিষয়টি জানিয়েছে যে তাদের Samsung Galaxy Note 9 স্মার্টফোনটি 9 আগস্ট লঞ্চ করতে পারে। আর এই ডিভাইসটিকে নিয়ে একটি নতুন খবর বিখ্যাত টিপস্টার Eldar Murtazin য়ের মাধ্যমে সামনে এসেছে। আর এটা অনুসারে এটি একটি প্রি-প্রেডিকশান ডিভাইসের ব্যাবহার করছে, আর এদের মাধ্যমে এই বিষয়ে কিছু দরকারি খবর সামনে এসেছে।

এদের কথা অনুসারে স্যামসং গ্যালাক্সি Noote8 আর স্যামসং গ্যালাক্সি Note 9 য়ের মাঝে ফ্রন্ট ডিজাইনের বেশি পার্থক্য দেখা যাবেনা। আর এও বলা হচ্ছে যে এই স্মার্টফোনের মধ্যে বড় পার্থক্য এই যে এতে ফিঙ্গারপ্রিন্ট রিডারের অবস্থান হবে আর আপনাদের বলে রাখি যে এবার ক্যামেরা ভার্টিকাল ডুয়াল ক্যামেরার নীচে আপনারা এটি দেখতে পারবেন।

ক্যামেরা দেখে এই স্মার্টফোনের বেশি কিছু পরিবর্তন দেখা যায়নি আর এও বলা যেতে পারে যে স্যামসং গ্যালাক্সি S9+ স্মার্টফোনের অ্যাপার্চার এই ডিভাইসে দেওয়া হতে পারে। আর এছাড়া এও বলেছেন যে এই ডিভাইসে একটি 4,000mAh য়ের ব্যাটারি থাকতে পারে।

আর স্যামসং গ্যালাক্সি Note 9 স্মার্টফোনটিকে নিয়ে বেশ কিছু খবর সামনে এসছে। স্যামসং গ্যালাক্সি Note 9 য়ের স্পেক্সের বিষয়ে আমরা যদি কথা বলি তবে তবে এতে একটি ইনফিনিটি ডিসপ্লে 2.0 থাকতে পারে। আর এই ডিসপ্লে স্যামসং গ্যালাক্সি S9 Duo তেও দেখা যেতে পারে। আর এছাড়া এই জেনারেশানের আগের স্মার্টফোনের মতন এতে আপনারা 6.3ইঞ্চির S-AMOLED ডিসপ্লে 18:5:9 অ্যাসপেক্ট রেশিওর সঙ্গে থাকতে পারে। আর এর সঙ্গে এতে আপনারা একটি এক্সিয়ন্স 9810 আর স্ন্যাপড্র্যাগন 845 প্রসেসার যুক্ত আলাদা আলাদা ভেরিয়েন্ট পেতে পারেন।

যেমনটা স্যামসং গ্যালাক্সি নোট 8 স্মার্টফোনে আমরা দেখেছিলাম আর এতে একটি 6GB র‍্যামের সঙ্গে 64GB, 128GB আর 256GB স্টোরেজ অপশান পাওয়া যাচ্ছে। আর এর সঙ্গে এতে আপনারা একটি ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারও দেখতে পারবেন। আর Note 8 য়ের তুলনায় এর ডুয়াল ক্যামেরাতে বেশ কিছু উন্নতি দেখা গেছে।  

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন

Digit.in
Logo
Digit.in
Logo