Samsung Galaxy Note 9 স্মার্টফোনটি আগস্টের প্রথমে নিউইয়র্কে লঞ্চ করা হতে পারে

Updated on 14-Jun-2018
HIGHLIGHTS

একটি রিপোর্টে জানা গেছে জে স্যামসং গ্যালাক্সি Note 9 ফোনটি নিউইয়র্কে 2বা 9 আগস্ট একটি ইভেন্টের সময়ে লঞ্চ করা হতে পারে

স্যামসং তাদের নোট সিরিজের নতুন স্মার্টফোন লঞ্চ করার সমস্ত রকমের চেষ্টা শুরু করেছে। আর এই ডিভাইসটি স্যামসং গ্যালাক্সি Note 9 হিসাবে লঞ্চ করা হতে পারে। আর এই ডিভাইসে কিছু পরিবর্তন করে লঞ্চ করা হতে পারে। আর এছাড়া এই স্যামসং গ্যালাসি S9 সিরিজের কিছু ফিচার্সও এতে থাকতে পারে। আর এবার একটি নতুন রিপোর্ট অনুসারে এই ডিভাইসটি আগস্টের প্রথমে লঞ্চ করা হতে পারে।

আমরা যদি অ্যান্ড্রয়েডহেডলাইনের একটি রিপোর্টে খেয়াল করি তবে তা অনুসারে কোম্পানি এটি নিউইয়র্কে 2বা 9 আগস্ট একটি ইভেন্টের সম্যে ডিভাইসটি লঞ্চ করতে পারে। তবে এই ডিভাইসটিকে নিয়ে এর আগে অনেক খবর সামনে এসেছে আর আরমা এটা জানি জে শেষ পর্যন্ত এই ডিভাইসটিতে কোন স্পেক্স আর ফিচার্স থাকবে। আর এই ডিভাইসের বিষয়ে অনেক কিছুই আমাদের সামনে এসে গেছে। সম্প্রতি এটা জানা গেছিল যে এই ডিভাইসটি একটি আলদা ক্যামেরা শাটার বটনের সঙ্গে আসবে। আর এছাড়া এই স্মার্টফোন সবমিলিয়ে 5টি ফিজিকাল বটন থাকতে চলেছে।

স্যামসং গ্যালাক্সি Note 9 ফোনটির স্পেক্সের বিষয়ে আমরা যদি কথা বলি তবে আপনাদের বলে রাখি জে এতে একটি ইনফিনিটি ডিসপ্লে 2.0থাকতে পারে। আর এই ডিসপ্লে স্যামসং গ্যালাক্সি S9 Duo তেও দেখা গেছিল। এছাড়া এটি এই জেনারেশানের আগের স্মার্টফোনের মতনই 6.3ইঞ্চির S-AMOLED ডিসপ্লে 18:5:9 অ্যাস্পেক্ট রেশিও যুক্ত। আর এর সঙ্গে আপনারা এতে এক্সিয়ন্স 9810 আর স্ন্যাপড্র্যাগন 845 প্রসেসার আর আলাদা আলদা ভেরিয়েন্টে আসতে পারে।

আর যেমনটা স্যামসং গ্যালাক্সি Note 8 ফোনে আমরা দেখেছিলাম যে এতে একটি 6GB র‍্যামের সঙ্গে 64GB, 128GB, আর 256GB স্টোরেজ অপশান পাওয়া যাবে। আর এতে আপনারা একটি ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার দেখতে পাবেন। তবে এটি হয়ত Not 8 য়ের তুলনায় ডুয়াল ক্যামেরাতে কিছু উন্নতির সঙ্গে আনা হবে।

Connect On :