Samsung Galaxy Note 9 স্মার্টফোনটি S-AMOLED ডিসপ্লে আর Exynos 9810 র সঙ্গে ভারতে লঞ্চ হল

Samsung Galaxy Note 9 স্মার্টফোনটি S-AMOLED ডিসপ্লে আর Exynos 9810 র সঙ্গে ভারতে লঞ্চ হল
HIGHLIGHTS

Samsung Galaxy Note 9 স্মার্টফোনটি ব্লুটুথ এনেবেল S-Pen য়ের সঙ্গে লঞ্চ করা হয়েছে, আর এটি ছবি তোলা, লসাইড ইত্যাদি প্রেজেন্টের জন্য আর অন্য অনেক কাজে ব্যাবহার করা যাবে

আজকে ভারেত Samsung তাদের একটি ইভেন্টে Samsung Galaxy Note 9 স্মার্টফোনটি লঞ্চ করে দিয়েছে। আর এই ডিভাইসটি ভারতে প্রি-অর্ডার প্রক্রিয়া আগেই শুরু হয়ে গেছে। আর এবার এটির ভারতীয় দামের বিষয়ে জানা গেছে। আর এবার জানা গেছে যে এই স্মার্টফোনটি 24 আগস্ট থেকে কেনা যাবে।

Samsung Galaxy Note 9 য়ের দাম

Galaxy Note 9 স্মার্টফোনটি তিনটি আলাদা আলাদা কালারে লঞ্চ করা হ্যেছেঃ এই ডিভাইসটি আপনারা Midnight Black, Oceam Blue আর Metallic Copper কালারে কেনা যাবে। আর এছাড়া এটি দুটি ভেরিয়েন্টে লঞ্চ করা হয়েছে। আর এটি 128GB স্টোরেজ আর 512GB স্টোরেজে কেনা যাবে আর এদের দাম যথাক্রমে 67,900 টাকা আর 84,900 টাকা। আর আরমা যদি মেটালিক কপার কালারের ভেরিয়েন্টের বিষয়ে বলি তবে এটি 128GB স্টোরেযে পাওয়া যাবে আর এছাড়া বাকি ভেরিয়েন্টে আপনারা দুটি ভেরিয়েন্টই পাবেন।

Samsung Galaxy Note 9 য়ের লঞ্চ অফার

কোম্পানি আগেই ভারতে Galaxy Note 9 য়ের প্রি-অর্ডার শুরু করেছে। আর আপনারা যদি Galaxy Note 9 স্মার্টফোনের প্রি বুক করেছেন তবে Gear Sport স্মার্টওয়াচ 4,999 টাকা দামে কিনতে পারবেন। আর এছাড়া এর আসল দাম 22,990 টাকা। আর 21 আগস্ট পর্যন্ত প্রি বুকিং করা যাবে আর অ্যামাজন ইন্ডিয়া জানিয়েছে যে 23 আগস্ট স্মার্টফোনের শিপিং শুরু হয়ে যাবে।

Gear Sport স্মার্টওয়াচটি 4,999 টাকা ডিস্কাউন্ট ছাড়া কোম্পানি paytm মলের সঙ্গে চুক্তি করে 6,000 টাকার ক্যাশব্যাক দিয়েছে। আর আপনার যদি HDFC ব্যাঙ্কের ডেবিট আর ক্রেডিট কার্ডের মাধ্যমে কেনেন তবে 6,000 টাকার ক্যাশব্যাক পাবেন।

স্যামসং স্যমসং আপগ্রেড প্রোগ্রামের কথাও জানিয়েছে, যার মাধ্যমে পুরনো ফোন এক্সচেঞ্জ করে 6,000 টাকার বোনাস ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। আর ভারতে Samsung Galaxy Note 9 নিয়ে 24 আগস্ট শুরু হবে। আর এই ফ্ল্যাগশিপ স্মার্টফোনটি সব রিটেল স্টোর আর অনলাইন স্টোরে পাওয়া যাবে।

Samsung Galaxy Note 9 য়ের স্পেক্স

Note 9 স্মার্টফোনে 6.4 ইঞ্চির QHD+ সুপার AMOLED ডিসপ্লে দেওয়া হয়েছে আর এটি ইনফিনিটি ডিসপ্লে আর এর রেজিলিউউশান 2960×1440 পিক্সালের। আর এই ডিভাইসের সাইডে ডেডিকেটেড বিক্সবি বটন দেওয়া হয়েছে। আর যা কোম্পানির ভয়েস বেসড অ্যাসিস্টেন্স, কিছু নতুন উন্নতির সঙ্গে আসে। আর এই ডিভাইসটি চারটি কালার অপশানে পাওয়া যাবে এর বিষয়ে আমরা আগেই বলেছি।

আর অন্য Galaxy Note লাইনআপে ডিভাইসের S পেন যুক্ত। আর S পেনে ব্লুটুথ কানেক্টিভিটি আছে। Note 9 স্মার্টফোনে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 845 প্রসেসার আর 8GB র‍্যাম আছে। ভারতীয় ভার্সানের এক্সিয়ন্স 9810 প্রসেসার আছে। আর এই স্যামসং য়ের প্রথম ফোন যা 512 GB স্টোরেজের সঙ্গে আসে আর এর স্টোরেজকা মাইক্রো এসডি কার্ডের মাধ্যেম বাড়ানো যায়। আর এই ডিভাইসে 4,000mAh য়ের ব্যাটারি আছে আর এটি ফাস্ট চার্জিং ওয়ারলেস সাপোর্ট করে।

এই ফোনের অপ্টিক্সের বিষয়ে যদি কথা বলা হয় তবে এই Note 9 স্মার্টফোনে 12MP+12MP র ডুয়াল ক্যামেরা দেওয়া হয়েছে আর এই দুটি ক্যামেরাই অপ্টিকাল ইমেজ স্টেবিলাইজেশান (OIS) য়ের সঙ্গে আসে। ক্যামেরা অটো সিন ডিটেকশান যুক্ত। সেলফি নেওয়ার জন্য এই ডিভাইসে 8MP র  ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo