Samsung Galaxy Note 9 স্মার্টফোনটি Exynos 9820 চিপসেটের সঙ্গে গিকবেঞ্চে এসেছে

Updated on 18-Jul-2018
HIGHLIGHTS

স্যামসংয়ের এই পরবর্তী চিপসেটের সঙ্গে গিকবেঞ্চের লিস্টিং সামনে এল স্যামসং গ্যালাক্সি Note 9 ডিভাইসটি, খুব তাড়াতাড়ি এটি লঞ্চ করা হবে

আমরা দেখেছি যে স্যামসং গ্যালাক্সি Note 9 স্মার্টফোনটি লঞ্চ হতে আর বেশিদিন বাকি নেউ আর এই স্মার্টফোনটির বিষয়ে লিক খবর এসেই চলেছে। আর এই ডিভাইসটিকে নিয়ে আরও একবার একটি খবর সামনে এসেছে, আপনাদের বলে রাখি যে এই ডিভাইসটিতে গিকবেঞ্চের লিস্টিংয়ে দেখা গেছে। আর এই লিস্টিং থেকে এও জানা গেছে যে এই স্মার্টফোনটি পরবর্তী Exynos 9820 চিপসেটের সঙ্গে আসবে। আর এই লিস্টিং থেকে ডিভাইসের মডেল নম্বর SM-N960X বলা হয়েছে। আর এও মনে হয় যে এটি স্যামসং গ্যালাক্সি Note 9 য়ের একটি আনলক ভার্সান হতে পারে। আর এই ডিভাইসটি এই লিস্টিংয়ে সিঙ্গেল কোর আর মাল্টি কোরে যথাক্রমে ঃ 4,089 আর 12,246 স্কোর পাবে। আর এই খবর এক্সিয়ন্সের মাধ্যমে জানা গেছে।

আমরা যদি এই ডিভাইসের বিষয়ে কথা বলি তবে একে আগে  @ OnLekas য়ের মাধ্যমে এই ডিজাইনটি জুন মাসে সামনে আসে। তবে নতুন লিকের বিষয়ে যদি কথা বলি তবে আপনাদের বলে রাখি যে এড়ি দেখে মনে হচ্ছে যে এটি কোন ম্যাগাজিনের পোস্টার থেকে নেওয়া হয়েছে। আর কারন এখানে কোন রিটেল বক্সের ছবি দেওয়া হয়নি।

তবে এর ডিজাইন দেখে মনে হয় যে এবার কোম্পানির তরফে কিছু নতুন করা হবে, কারন এখনও পর্যন্ত দেখা গেছে যে স্যামসংয়ের সব নোট ডিভাইস এই কালার আর স্টাইলের সঙ্গে লঞ্চ করা হয়েছে, যেমন স্মার্টফোনের কালার হয়। কিন্তু এবার কোম্পানি নিলের সঙ্গে হলুদ মিশিয়ে কিছু নতুন করতে চলেছে। এই নতুন পরিবর্তনের ফলে ভাল সুবিধা হতে পারে।

আর এবার এই নতুন লিকে স্যামসংয়ের প্রোমো বলা হচ্ছে আর এটি প্রথমের মতন কোন স্যামসং স্মার্টফোনে আসবে আর এই লিকটি ফেকহয়ার সম্ভবনাই আবেশি। এখন এর বিষয়ে বেশি কিছু বলা না গেলেও এই বিষয়ে আরও অনেক খবর এলে আমরা এর সঠিক খবর পাব।

Connect On :