Samsung Galaxy Note 9 ফোনে আগুন লেগেছে!মামলা দায়ের মহিলার

Updated on 17-Sep-2018
HIGHLIGHTS

নিউ ইয়র্কের একজন মহিলা নিজের পার্সে ফ্ল্যাগশিপ Samsung galaxy Note 9 জ্বলে যাওয়ার পরে স্যমসংয়ের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন এর আগে Galaxy Note 7 য়ের সঙ্গেও এই ঘটনা ঘটেছে

Samsung য়ের ফ্ল্যাগশিপ স্মার্টফোন Galaxy Note 9 খুব তাড়াতাড়ি খবরের শিরোনামে উঠে এসেছে, কোম্পানির CEO Dj Koh দাবি করেছিলেন যে Galaxy Note 9 ফোনটির ব্যাটারি এখনও পর্যন্ত সব থেকে সুরক্ষিত ব্যাটারি। স্যামসং Galaxy Note 9 ফোনটির ভারতীয় মূল্য 67,900টাকা।

নিউ ইয়র্ক পোস্ট রিপোর্ট অনুসারে, নিউ ইয়র্কের একজন মহিলা নিজে পার্সে Samsung Galaxy Note 9 জ্বলে যাওয়ার পরে স্যামসং য়ের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। রিয়েল এস্টেট এজেন্ট Diana Chung য়ের দাবি যে 3 সেপ্টেম্বর তিনি একটি ভয়াবহ ঘটনার সম্মুখীন হন, আর সেই সময়ে তিনি এলিভেটারে ছিলেন।

Chung বলেছেন যে যখন তাঁর নতুন ফোন galaxy Note 9 খুব বেশি গরম হয়ে যায় তখন ফোনটি তিনি নিজের পার্সে রাখেন। আর এর পরে আচমকাই তিনি নিজের ব্যাগে ধোঁয়া আর কিছু শব্দ শুনতে পান। Chung নিজের ব্যাগ তাড়াতাড়ি খালি করতে গেলে তাঁর আঙ্গুল জ্বলে যায়।

এলিভেটার থেকে উনি ব্যাগ দূরে ফেলে দিলেও মোবাইল ফোন জ্বলা বন্ধ হয়নি আর আর পরে একজন কাপারের সাহায্যে স্মার্টফোনটি জলের বাকেটে ফেলে দেন। Chung কিন্স সুপ্রিম কোর্টে মামলা দায়ের করেছেন। আর এই দুর্ঘটনার পরে দাবি করেন যে স্যামসং কে galaxy Note 9 বিকরি বন্ধ করতে হবে।

Galaxy Note 9 ফোনে 4,000mAH য়ের ব্যাটারি আছে, আর এটি স্যামসং ফ্ল্যাগশিওপ ডিভাইসের মধ্যে এখনও পর্যন্ত সব থেকে বড় ব্যাটারি যুক্ত ফোন। কোম্পানি দাবি করেছে যে শুধু ভাল পার্ফর্মেন্সই নয় এটি সুরক্ষাও অফার করে। স্যামসং বলেছে যে ডিভাইসটিকে অনেক ব্যাটারি টেস্ট পার করতে হয়েছে। আর এই দুর্ঘটনার বিষয়ে স্যামসং এখনও কিছু বলেনি।

Connect On :