Samsung Galaxy Note 9 ফোনটি 4,000mAh য়ের ব্যাটারির সঙ্গে লঞ্চ হবে

Updated on 30-Jul-2018
HIGHLIGHTS

Samsung Galaxy Note 9 স্মার্টফোন টি 9 আগস্ট লঞ্চ করা হবে

স্যামসং 9 আগস্ট লঞ্চ হতে চলা নিজেদের গ্যালাক্সি নোট 9 স্মার্টফোনটি বিগত বেশ কিছু সময় ধরে টিজ করা হচ্ছে। আর এবার সামনে এসেছে যে এই ডিভাইসটি স্যামসং গ্যালাক্সি নোট 8 য়ের থেকে বড় ব্যাটারির সঙ্গে লঞ্চ করা হবে।

স্যামসং 9 আগস্ট লঞ্চ করতে চলা তাদের স্যামসং গ্যালাক্সি নোট  9 ডিভাইসটি বিগত বেশ কিছু সময় ধরেই টিজ করা হচ্ছে। আর এবার জানা গেছে যে এই ডিভাইসটি স্যামসং গ্যালাক্সি নোট 8 য়ের থেকে বড় ব্যাটারির সঙ্গে লঞ্চ করা হতে পারে। আর এই নতুন ডিভাইসের খবর কোম্পানির তরফে সামনে এসেছে, কোম্পানি একটি টিজারের মাধ্যমে এই বিষয়ে খবর দিয়েছে যে এই ডিভাইসে 4,000mAh য়ের ব্যাটারি থাকবে।

সম্প্রতি স্যামসংগ গ্যালাক্সি Note 9 স্মার্টফোনটির স্পেক্স লিক হয়েছিল। আমরা যদি Techieword য়ের বিষয়ে কথা বলি তবে হয়ত এর হ্যান্ডস অন লিকের শিট বলে মনে হচ্ছে। আর এই ডিভাইসটি SM-N960N মডেল নম্বরের সঙ্গে দেখা গেছে। আর এছাড়া এই লিস্টিং থেকে এটা জানা গেছে যে এই ডিভাইসে 6.3 ইঞ্চির একটি AMOLED ডিসপ্লে দেওয়া হয়েছে। আর এই ডিভাইসের রেজিলিউশান 1440×2960 পিক্সাল হতে পারে।

আর এছাড়া এই ফোনে স্যামসং গ্যালাক্সি S9 সিরিজের মতনই Exynos 9810 প্রসেসারের সঙ্গে লঞ্চ করা হবে। আর এছাড়া এই ডিভাইসটিতে 6GB র‍্যাম আর 64Gb স্টোরেজ আর 128GB স্টোরেজ ভেরিয়েন্টে লঞ্চ করা হতে পারে।

আর এই ফোনে একটি 12 মেগাপিক্সালের ডুয়াল ক্যামেরা থাকার সম্ভবনা আছে  আর এই ফোনে একটি 8 মেগাপিক্সালের ফ্রন্ট ক্যামেরা থাকতে পারে। আর এই স্মার্টফোনের অন্য স্পেক্সের বিষয়ে বেশি কিছু জানা যায়নি। আর এই ফোনে একটি 4,000mAh য়ের ব্যাটারি থাকতে পারে আর এটি অ্যান্ড্রয়েড 8.1 Oreo তে লঞ্চ করা হতে পারে।

Connect On :