Samsung Galaxy Note 9 স্মার্টফোনটিকে নিয়ে নতুন এক লিক সামনে এসেছে, এই নতুন ফিচার্সের বিষয়ে বলা হয়েছে

Samsung Galaxy Note 9 স্মার্টফোনটিকে নিয়ে নতুন এক লিক সামনে এসেছে, এই নতুন ফিচার্সের বিষয়ে বলা হয়েছে
HIGHLIGHTS

Samsung Galaxy Note 9 স্মার্টফোনটির বিষয়ে জানা গেছে যে এর আগের লিক হওয়া স্পেক্স এতে আছে আর সঙ্গে কিছু অন্য খবরও জানা গেছে

আর মাত্র কয়েক দিনের মধ্যেই স্যামসং তাদের স্যামসং গ্যালাক্সি নোট 9 স্মার্টফোনটি লঞ্চ করতে চলেছে। আর এটি লঞ্চ হওয়ার আগে এর বিষয়ে অনেক কিছু জানা গেছে, জানা গেছে যে এই ডিভাইসে এমন কি স্পেশাল থাকবে আর কি থাকবে না। আর আসলে এই ডিভাইসটি নিয়ে বিগত বেশ কিছু সময় ধরেই এর বিষয়ে অনেক খবর এসে চলেছে। আর এবার এই ডিভাইসের বিষয়ে যা জানা গেছে আর সাম্প্রতিক লিকে এই ডিভাইসের বিষয়ে আরও অনেক কিছু জানা গেছে।

এই নতুন লিক অনুসারে এই স্মার্টফোনে আপনারা আইকন, মেনু আর Bixby ও থাকবে। আর এছাড়া এই ফোনে S-Pen থাকবে আর এর সঙ্গে এটি ব্লুটুথের সঙ্গে আসবে। আর  ডিভাইসটি নতুন রঙে দেখা যাবে। আর এছাড়া DeX ইন্টারফেসও এতে থাকতে পারে। আর নতুন এই খবরের বিষয়ে একটি টুইটারের মাধ্যমে জানা গেছে।

এটা আলাদা ব্যাপার যে সম্প্রতি জানা গেছিল যে এই ডিভাইসে 4,000mAh য়ের ক্ষমতা যুক্ত ডিভাইস থাকবে। আর সম্প্রতি স্যামসং গ্যালাক্সি Note 9 স্মার্টফোনের স্পেক্স লিক হ্যেছিলে। আর আমরা যদি Techieword য়ের বিষয়ে কথা বলি তবে হয়ত এই ফোনের হ্যান্ডস অন লিক শিট বলেই মনে হচ্ছে। আর এই ডিভাইসটি SM-N960N মডেল নম্বরের সঙ্গে দেখা গেছে। আর এছাড়া এই লিস্টিং থেকে এও জানা গেছে যে এই ডিভাইসটিতে 6.3 ইঞ্চির একটি AMOLED ডিসপ্লে থাকবে যার রেজিলিউশান 1440×2960 পিক্সাল হতে পারে।

আর এছাড়া এও জানা গেছে যে এই ডিভাইসে স্যামসং গ্যালাক্সি S9 সিরিজের মতনই Exynos 980 প্রসেসারের সঙ্গে লঞ্চ করা হবে। আর এছাড়া এই ডিভাইসে 6GB র‍্যামের সঙ্গে 64GB স্টোরেজ আর 128GB স্টোরেজ ভেরিয়েন্টের সঙ্গে লঞ্চ করা হতে পারে।

আর এই ফোনে এক্মতি 12 মেগাপিক্সালের ডুয়াল ক্যামেরা সেটআপ থাকতে পারে আর এতে আপনারা একটি 8মেগাপিক্সালের ফ্রন্ট ক্যামেরা  থাকতে পারে। আর এই স্মার্টফোনের অন্য স্পেক্সের বিষয়ে কিছু জানা যায়নি। এই ফোনে অ্যান্ড্রয়েড 8.1 Oreo থাকতে পারে আর এর ব্যাটারি 4,000mAh য়ের হতে পারে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo