Samsung Galaxy Note 9 স্মার্টফোনটির একটি নতুন লিকের পরে এর আকর্ষণীয় ডিজাইনের বিষয়ে জানা গেল

Updated on 13-Jul-2018
HIGHLIGHTS

এই ডিজাইন লিক নিয়ে Samsung Galaxy Note 9 য়ের বিষয়ে জানা গেছে, আর এই ডিজাইনের অনেক কিছুই আগে লিকে দেখা গেছে

লিকার Ice Universe(@Universelce) একটি টুইটের মাধ্যমে স্যামসংয়ের পরবর্তী নতুন ফোন Samsung Galaxy Note 9 য়ের বিষয়ে আমাদের একটি খবর দিয়েছেন। তবে এর অরিজিন এখনও জানা যায়নি তবে এটি দেখে বেশ আকর্ষণীয় বলে মনে হচ্ছে, আর এর কালার একে সব থেকে আলাদা আর আকর্ষণীয় করেছে এটি ব্লু আর ইয়েলো কালারে এই লিকে দেখা গেছে।

আপনারা এই টুইটে দেখতে পারছেন যে এই ডিভাইসটি নেভি ব্লু কালারে দেখা গেছে, এছার এটি যেমন মনে করা হয়েছে তেমনি S-Pen স্টাইলের সগে দেখা যাবে। আর এর বটমে আপনারা এর স্পিকার দেখতে পাবেন, আর এর সঙ্গে USB Type C connector ও দেখা গেছে। আর এর সঙ্গে এতে আপনারা mic য়ের জন্যেও যায়গা দেখতে পাবেন। এই ছবিতে আপনারা এর হেডফোনের পোর্টও দেখতে পারবেন, আর মনে হচ্ছে যে এটি স্টাইলিস করার জন্য এই ফোনে দেওয়া হয়েছে।

https://twitter.com/UniverseIce/status/1017315956131971072?ref_src=twsrc%5Etfw

আমরা যদি এই ডিভাইসের ডিজাইনের বিষয়ে কথা বলি তবে দেখা যাবে যে @OnLeaks য়ের মাধ্যমে এই রকম ডিজাইন আগেও সামনে এসেছে। তবে যদি নতুন লিকের বিষয়ে কথা বলি তবে আপনাদের বলে রাখি যে এটি দেখে মনে হচ্ছে যে এটি কোন ম্যাগাজিন বা পোস্টার থেকে নেওয়া হয়েছে। কারন এটি রিটেল বক্সের মতন দেখতে লাগছেনা।

তবে এই ডিজাইনে দেখে এটা বলা যায় যে এই বিষয়ে কোম্পানির দিকে নতুন কিছু করা হবে, কারন এখনও পর্যন্ত আমরা দেখেছি যে সব নোট ডিভাইস যে কালার বা স্টাইলের সঙ্গে লঞ্চ হয়েছে, যেমন স্মার্টফোনের কালার। তবে এই বার কোম্পানি ব্লু আর ইয়েলো কালারের ম্যাচ করা নতুন কিছু করার চেষ্টা করেছে। আর এই নতুন পরিবর্তন দেখে এই বিষয়ে আকর্ষণ আরও বাড়ছে বই কি।

আর এবার এই নতুন লিক স্যামসংয়ের প্রোমো বলার আগে এটা বলে রাখা ভাল যে এর আগেও এই ধরনের অনেক স্মার্টফোনে এরকম দেখা গেছে। এই লিকটি মিথ্যা প্রমানিত হতে পারে আর এই লিকটির বিষয়ে বেশি কিছু বলা যাচ্ছেনা। তবে আগামী সময়ে এই ডিভাইসটি দেখতে কেমন বা ডিজাইন কেমন হবে তা জানা যেতে পারে, আর এই ডিভাইসটি লঞ্চ হতে আর বেশি বাকি নেই।

Connect On :