Samsung Galaxy Note 8 স্মার্টফোনটি অ্যামাজন প্রাইম ডেতে 10,000টাকা ডিস্কাউন্টের সঙ্গে পাওয়া যাবে

Samsung Galaxy Note 8 স্মার্টফোনটি অ্যামাজন প্রাইম ডেতে 10,000টাকা ডিস্কাউন্টের সঙ্গে পাওয়া যাবে
HIGHLIGHTS

Smasung Galaxy Note 8 স্মার্টফোনটি আপনারা Amazon Prime Day সেলে মাত্র 45,900টাকায় কিনতে পারবেন

Amazon India তে Prime Day Sale 16th July দুপুর 12টা থেকে শুরু হবে, আর এই সেল কোম্পানির তরফে 36 ঘন্টা চালানো হবে, আর এই সেলে আপনারা বেশ কিছু অসাধারন অফার পাবেন, এই সেলে আপনারা অনেক জিনিসই খুব সস্তায় কিনতে পারবেন। আপনাদের বলে রাখি যে এই সেলের অফার ওয়েবসাইট আর অ্যাপ দু জায়গাই পাওয়া যাবে। আর এও বলে রাখি যে এই সেলে আপনারা Samsung Galaxy Note 8 ডিভাইসটি 10,000টাকার ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পারবেন।

Samsung Galaxy Note 8 ডিভাইসটি এই সময়ে অ্যামাজন ইন্ডিয়াতে মাত্র 55,900টাকায় কেনা যাবে। আর এই ডিভাইসটি এক্সচেঞ্জ অফারেও পাওয়া যায়। আর এছাড়া এই সেলে আপনারা Samsung Glaxy Note 8 য়ে প্রায় 10,000টাকার এক্সট্রা ডিস্কাউন্ট পাবেন। আর এর মানে এই যে এই ডিভাইসটি এই সেলে আপনারা মাত্র 45,900টাকায় কেনা যাবে। আর আপনাদের এও বলে রাখি যে এই ডিভাইসটির এই অসাধারন অফারটি শুধু প্রাইম মেম্বাররাই পাবেন।

আর এছাড়া এই ডিভাইসটি কেনার সময়ে HDFC  ব্যাঙ্কের ক্রেডিট কার্ড বা ডেবিট কার্ডের ব্যাবহার করলে আপনারা প্রায় 4,000টাকার ক্যাশব্যাক পাবেন। আর এছাড়া এটি যে কোন ব্যাঙ্কের মাধ্যমে No CosT EMI অপশানে কেনা যাবে। আর আপনাদের এও বলে রাখি যে এই ডিভাইসটি আপনারা অনেক অফার আর ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পারবেন।

Samsung Galaxy Note 8 ব্লুটথ সাপোর্ট করে। আর এই স্মার্টফোনে ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। আর এর ব্যাক প্যানেলে 12মেগাপিক্সলাএর দুটি সেন্সার আছে, আর যা অপ্টিকাল ইমেজ স্টেবিলাইজেশান সাপোর্ট করে। এই ফোনের ফ্রন্টে সেলফির জন্য f/1.7 অ্যাপার্চার আর 8 মেগাপিক্সলাএর ক্যামেরা দেওয়া হয়েছে। আর এই ডিভাইসে 3,300mAh য়ের ব্যাটারি দেওয়া হয়েছে, যা ওয়ারলেস চার্জিং সাপোর্ট করে আর এই ব্যাটারি কুইক চার্জ 2.0 প্রযুক্তি যুক্ত।

Smasung Galaxy Note 8 ডিভাইসে 64GB ইন্টারনাল স্টোরেজ দেওয়া হয়েছে আর এটি 256GB পর্যন্ত এক্সপেন্ড করা যায়। কানেক্টিভিটির জন্য এই ফোনে ডুয়াল সিম 4G VoLTE(LTE Cat.16), ডুয়াল ব্যান্ড (2.4GHz and 5GHz Wi-Fi 802ac, ব্লুটুথ v5.0, GPS/A-GPS,NFC,MST, 3.5mm হেডফোন জ্যাক আর UBS টাইপ C সাপোর্ট করে। আর এর স্নেগ এতে এক্সেলোমিটার, অ্যাম্বিয়েন্ট লাইট সেন্সার, ব্যারোমিটার, ডিজিটাল কম্পাস, গায়রোস্কোপ, হার্ট রেট সেন্সার আইরিস সেন্সার আর প্রকেইস্মিটি সেন্সার আছে। আর এই ডিভাইসে তিনটি বায়োমেট্রিক আনলকিং ফিচার-ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার ফেসিয়াল রেকগজেশান আর আইরিশ স্ক্যানার আছে।

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন

Digit.in
Logo
Digit.in
Logo