Samsung Galaxy Note 8 স্মার্টফোনটি 6.3 ইঞ্চির AMOLED ডিসপ্লের সঙ্গে লঞ্চ হল

Updated on 24-Aug-2017
HIGHLIGHTS

যারা এটি প্রিঅর্ডার করবেন চান তারা Gear 360 এর ক্যামেরার সুবিধা পাবেন, আর সঙ্গে কোম্পানি গ্রাহকদের আকর্ষিত করার জন্য Galaxy Note 7 এর ইউজার্সরা Note 8 কিনলে ডিস্কাউন্ট অফার করছে

Samsung Galaxy Note 8 স্মার্টফোনটি লঞ্চ হয়ে গেছে। কিছু সিলেক্টেড বাজারে এই স্মার্টফোনটির প্রি-বুকিং আজ শুরু হবে আর 15 সেপ্টেম্বর থেকে এই ফোনটি শিপ করা হবে। এই স্মার্টফোনটি মিডনাইট ব্ল্যাক, ম্যাপেল গোল্ড, অর্কিড গ্রে আর ডিপ সি ব্লু রঙে পাওয়া যাচ্ছে। আমেরিকাতে Samsung Galaxy Note 8 এর ভেরিয়েন্টের দামAT&T তে $930 (প্রায় Rs. 59,500)’র কাছাকাছি আর Verizon এ এর দাম $960 on (প্রায় Rs. 61,500)। তবে ভারতে এর লঞ্চ ডেটের বিষয়ে এখনও কিছু জানা যায়নি। আজকে সেরা ডিল ফ্লিপকার্ট আর অ্যামাজনে

Samsung Galaxy Note 8 ফোনটিতে কোয়াড HD+ AMOLED ইনফিনিটি ডিসপ্লে আছে যা 1440×2960 রেজিলিউশান দেয়। এই স্মার্টফোনটি কয়াল্কম স্ন্যাপড্র্যাগন 835 SoC যুক্ত( কিছু জায়গায় স্যামসং এক্সিয়ন্স অক্টা-কোর ভেরিয়েন্ট আছে), 6GB র‍্যাম আর 64GB ইন্টারনাল স্টোরেজ যুক্ত আর এতে মাইরকো এসডি কার্ড স্লট যুক্ত। কানেক্টিভিটির জন্য এতে ব্লুটুথ 5.0, USB টাইপ- C পোর্ট আর LTE Cat 16ও অফার করছে।

ফটোগ্রাফির জন্য, Samsung Galaxy Note 8 ফোনটিতে 12 মেগাপিক্সালের ডুয়াল রেয়ার ক্যামেরা দেওয়া হয়েছে যা অপ্টিকাল ইমেজ স্টেবিলাইজেশান (OIS), f/1.7 ওয়াইড অ্যাঙ্গেল লেন্স আর 2x অপ্টিকাল জুমের সঙ্গে f/2.4 টেলিফটো লেন্স যুক্ত। এর ফ্রন্টে একটি f/1.7 এর 8 মেগাপিক্সাল ক্যামেরা আছে। Samsung Galaxy Note 8 অ্যান্ড্রয়েড 7.1.1 নৌগাটে চলে। আর এর ব্যাটারি 3300mAh এর। এই ডিভাইসে IP68 ওয়াটার আর ডাস্ট রেজিস্টেন্স আছে। Note 8, Samsung Pay   এর জন্য NFC আর MST সাপোর্ট করে।

এই ফোনের ডুয়াল ক্যামেরা সেটআপ পোট্রেড মোড iPhone 7 Plus কে প্রতিযোগিতায় ফেলেছে। এর S-Pen অ্যাক্সেসারি যুক্ত হবে যার ফলে এটি দিয়ে কমিউনিকেট করা যাবে। S-Pen এর মাধ্যমে সবাই মেসেজ লিখে তাতে স্পেশাল এফেক্ট দিতে পারবে আরতা GIF এর মতন স্পেশাল অ্যাপে শেয়ার করা যাবে। 

আজকে সেরা ডিল ফ্লিপকার্ট আর অ্যামাজনে

Connect On :