Samsung Galaxy Note 8 স্মার্টফোনটি কোম্পানির ওয়েবসাইটে দেখা গেছে

Updated on 22-Aug-2017
HIGHLIGHTS

ওয়েবসাইটের লিস্টে এই ফোনটির ফিচার্স আর ডিজাইনের বিষয়ে জানা গেছে

Samsung Galaxy Note 8 ফোনটি কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইটে দেখা গেছে। এ থেকে এই ফোনটির স্পেশিফিকেশান আর ডিজাইনের বিষয়ে জানা গেছে। Android Police অনুসারে এই স্মার্টফোনটির মডেল নম্বর SM-N950UZKAXAA হবে। আর এই লিস্ট থেকে জানা গেছে যে এটি ইনফিনিটি ডিসপ্লে যুক্ত হবে। এটি Sপেন যুক্তও হবে। কোম্পানির ইন-হাউস Bixby অ্যাসিস্টেন্স যুক্ত ফোন হবে এটি। তবে কোম্পানি এখন তাদের ওয়েবসাইট থেকে এই লিস্টটি সরিয়ে দিয়েছে। আজকের সেরা ডিল নিয়ে এল ফ্লিপকার্ট

 

এই লিস্ট থেকে জানা গেছে যে এই স্মার্টফোনটিতে 64GB’র ইন্টারনাল স্টোরেজ থাকবে।

এর মধ্যে কোম্পানি এই ফোনের দুটি টিজার রিলিজ করেছে। যা থেকে এই ফোনটির S-পেন আর ফিচারের বিষয়ে জানা গেছে। প্রথমে দেখানো হয়েছিল যে এই ফোনটি ওয়েকে এফেক্টের ছবি কিল্ক করতে পারে, যা থীক জানা যায় যে কোম্পানি স্ট্যান্ডার্ড লেন্সের সঙ্গে টেলিফটো লেন্সও এই ফোনে দিয়েছে।

Ausdroid নতুন ক্যামেরা ডিসপ্লে আর S-পেনের বিষয়ে খবর দিয়েছে। Samsung Galaxy Note 8 ফোনটিতে 6.3ইঞ্চির QHD+ ইনফিনিটি ডিসপ্লে যুক্ত হবে। এই রিপোর্টে S-পেন এর ফিচার্সও হাইলাইট করা হয়েছে। এর মাধ্যমে আপনি মেসেজ লিখতে পারবেন আর নিজের বন্ধুদের সঙ্গে GIFও শেয়ার করতে পারবেন। আর আপনার স্ক্রিন যদি বন্ধ হয়ে যায় তবে এটি নোট সেভ করে রাখতে পারে।

এই ফোনটির ক্যামেরার বিষয়ে brochure জানিয়েছে যে এই স্মার্টফোনটি ডুয়াল ক্যামেরা সেটআপ যুক্ত হবে। আর এটি লো লাইটে শটস নেওয়ার জন্য f/1.7 অ্যাপার্চার অপ্টিকাল ইমেজ স্টেবিলাইজেশান এর সঙ্গে

2x অপ্টিকাল জুম যুক্ত হবে। এছাড়া এই ফোনটিতে স্মার্টওয়াচ থাকবে যার ফলে ইউজার্স সহজেই ছবি, কন্ট্যাক্টস আর মিউজিক শেয়ার করতে পারবে। এই স্মার্টফোনটি ব্ল্যাক আর গোল্ড কালার অপশানে পাওয়া যাবে।

আজকের সেরা ডিল নিয়ে এল ফ্লিপকার্ট

সোর্সঃ 

Connect On :