লঞ্চের আগে Samsung Galaxy Note 8 এর ফুল স্পেসিফিকেশান জানা গেল

Updated on 04-Aug-2017
HIGHLIGHTS

Samsung ভারতে তাদের এক্সিনোস SoC আর ডুয়াল সিম কার্ড স্লটের সঙ্গে Galaxy Note 8 নিয়ে আসবে

Samsung Galaxy Note 8, 23 আগস্ট আন্তর্জাতিক ভাবে লঞ্চ হবে। আসা করা হচ্ছে যে Galaxy Note 8 ভারতে অক্টোবরের মধ্যে এসে যাবে। আর এটি স্যামসং এর এরকম প্রথম ফোন হবে যাতে ব্যাকে ডুয়াল লেন্স ক্যামেরা থাকবে। অন্যান্য ফ্ল্যাগশিপ মোবাইলের মতন Galaxy Note 8 ও লিক হয়েছে।

আরও ভাল ডিলস এখানে দেখুন

স্যামসং Galaxy S8 আর S8+ এ একই বেজেল লেস ‘ইনফিনিটি ডিসপ্লে’ ডিজাইন থাকবে, আর এর স্ক্রিন সাইজ হবে 6.3 ইঞ্চির। Venture Beat’র একটি নতুন রিপোর্ট অনুসারে, Galaxy Note 8 কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 835 প্রসেসার, 6GB র‍্যাম আর 64GB ইন্টারনাল স্টোরেজ যুক্ত হবে। এর সঙ্গে এটি মাইক্রো এসডি কার্ড দিয়ে 256GB অব্দি বাড়ানো যাবে। এই স্মার্টফোনটিতে 2X অপটিকাল জুমের সঙ্গে 12MP’র রেয়ার ক্যামেরা আর 8MP’র ফ্রন্ট ক্যামেরা থাকবে।

Note 8 ফোনটিতে S পেন স্টাইলের ট্রেডমার্কের সঙ্গে আসবে আর এই ফোনের ব্যাটারি 3,300 mAh এর হবে। এই ফোনটিতে 6.3 ইঞ্চির ডুয়াল কার্ভড ডিসপ্লে 2960 x 1440 পিক্সাল স্ক্রিন রেজিলিউশানের সঙ্গে থাকবে। আর অনুমান করা হচ্ছে যে Galaxy S8+ এর ফিচার্সও এর মতনই হবে।

Galaxy Note 8 একটি দামি ফোন হবে আর এটি সোজাসুজি Apple iPhone 7 Plus কে প্রতিযোগিতায় ফেলবে। ভারতে স্যামসং Galaxy Note 8 তার এক্সিনোস SoC আর ডিউয়াল সিম কার্ড স্লটের সঙ্গে আসবে। Galaxy Note 8 মিডনাইট ব্ল্যাক, ম্যাপেল গোল্ড, ডিপ সি ব্লু আর অর্কিড গ্রে কালার অপশানে পাওয়া যাবে।

সোর্সঃ 

Connect On :