SAMSUNG GALAXY NOTE 10 ফোনটি 7 ই আগস্ট লঞ্চ হতে পারে

Updated on 20-Jun-2019
HIGHLIGHTS

স্যামসাং গ্যালাক্সি নোট 10 ফোনটির লঞ্চ ইবেন্ট ব্রুকলিনে হবে

গ্যালাক্সি নোট 10 ফোনটির লঞ্চ নিয়ে বেশি কিছু জানা জায়নি

স্যামসাংয়ের আপকামিং সিরিজ গ্যালাক্সি নোট 10 7th আগস্ট নিউ ইয়র্কে লঞ্চ হতে পারে। এই লঞ্চ ইভেন্টে গ্যালাক্সি নোট 10 সিরিজের পরবর্তী স্যামসাং গ্যালাক্সি নোট 10 য়ের সঙ্গে একটি প্রো ভেরিয়েন্ট মানে স্যামসাং গ্যালাক্সি নোট 10 Pro ফোনটি লঞ্চ করা হতে পারে। আর এই ফোনটির প্রি মডেল বড় স্ক্রিন সাইজের সঙ্গে আসতে পারে।

এই ফোনটির বিষয়ে অল্প কিছু রিপোর্টের মাধ্যমেই জানা গেছে। তবে কোম্পানি এখনও এই ফোনের লঞ্চের বিষয়ে অফিসিয়ালি কিছু জানায়নি। আর এই ফোনটি ব্রুকলিনের ইভেন্টে লঞ্চ করা হতে পারে।

আর আপনাদের বলে রাখি যে দক্ষিণ কোরিয়ার কোম্পানি স্যামসাং এই ভাবে তাদের গ্যালাক্সি নোট 9 কে 2018 সালে লঞ্চ করেছিল। আর এই ফোনটি নিয়ে বেশ কিছু রিপর্ট এসেছে। আর রিপর্ট অনুসারে Samsung Galaxy Note 10 ডিভাইসটি ইনফিনিটি আর ডিসপ্লে প্যানেলের সঙ্গে আসতে পারে।

আপনাদের বলে রাখি যে CENT য়ের একটি রিপোর্টে স্যামসাং গ্যালাক্সি নোট 10 ফোনটির লঞ্চ ডেটের বিষয়ে জানা গেছে। আর লিক রিপোর্ট অনুসারে স্যামসাং আগামী দিনে মানে এই বছরে galaxy Note 10 আর Galaxy Note 10 Pro লঞ্চ করতে পারে। গ্যালাক্সি নোট প্রো ফোনটি প্রেসার সেন্সিটিভি এডজ আর 4,500mAh য়ের সঙ্গে লঞ্চ করা হতে পারে।  

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Connect On :