Samsung Galaxy Note 10 ফোনে কোন বটন থাকবে না

Samsung Galaxy Note 10 ফোনে কোন বটন থাকবে না
HIGHLIGHTS

Samsung Galaxy S10 সিরিজনের ফোন সবে লঞ্চ হয়েছে আর এর মধ্যে কোম্পানির নতুন আসতে চলা ফোনের বিষয়ে কিছু খবর জানা গেছে

হাইলাইট

  • Samsung Galaxy S10 ফোনে কোন বটন থাকবে না
  • এই ফোনের কিছু 3D ছবি দেখা গেছে
  • ফোনটি কবে লঞ্চ হবে সেই বিষয়ে কিছু জানা যায়নি

 

Samsung Galaxy S10 সিরিজ সঙ্গে লঞ্চ করা হয়েছে, আর এবার ইউজার্সদের চোখ আসতে চলা স্যামসাং ফোনে, যে সেখানে নতুন কি আনা হচ্ছে। বলা হচ্ছে যে কোম্পানি তাদের পরবর্তী ফ্ল্যাগশিপ ফোন হিসাবে Samsung Galaxy Note 10 মোবাইল ফোন লঞ্চ করার তোড়জোড় করছে।

আমরা যদি Samsung Galaxy Note 9 ফোনটির বিষয়ে বলি তবে এই ফোনটি 2018 সালের দারুন কিছু ফোনের মধ্যে একটি ছিল। আর এই জন্য Samsung Galaxy Note 10 ফোনটি নিয়েও উতসাহ কম নেই। আর আমরা যদি ETNews য়ের মাধ্যমে আসা একটি রিপোর্ট দেখি তবে সেটি অনুসারে স্যামসাংয়ের এই নোট 10 ফোনটিতে বেশ কিছু বড় রকমের পরিবর্তন করা হতে পারে, আর এর সঙ্গে এই ফোনে কোম্পানি কোন বটন দেবে না।

যদি কোন ফোন কোন বটন না থাকে তবে তা অপারেট করার মুস্কিল হয়ে যায়, তবে রিপোর্ট অনুসারে আগামী স্যামসাং ফ্ল্যাগশিপ ফোনে মানে স্যাম সাং গ্যালাক্সি নোট 10 ফোনে বটনের জায়গায় সেন্সার আর জেসচার ব্যাবহার করা হবে। আর এর মানে এই যে এই ফোনে ভলিউম রকার বটন থাকবে না , আর না এই ফোনে কোন পাওয়ার বটন থাকবে, আর না এই স্যামসাং ফোনে আপনারা কোন ডেডিকেটেড Bicby বটন দেখতে পারবেন।

আসলে এই Samsung Galaxy Note 10 ফোনটি নিয়ে বেশ কিছু খবর সামনে এসেছে আর এর নতুন ফ্যাবলেট নিয়ে এখনও বেশি কিছু জানা যায়নি। তবে এখানে এই ফোনের কিছু ছবি দেখা যেতে পারে, আর এই ফোনের ছবি 3D রেন্ডার নিয়ে এসেছে, আর যা থেকে এই মোবাইল ফোনের ফিচার্স আর ডিজানের বিষয়ে জানা গেছে।

তবে এছাড়া এমন কিছু প্রশ্ন উঠছে যার উত্তর এখন পাওয়া সম্ভব না, তবে আগামী সময়ে এই ফোনের বিষয়ে আরও অনেক কিছু জানা যাবে। তবে এই ছবি থেকে যা জানা গেছে তার মাধ্যমে এই মোবাইল ফোনের বিষয়ে অনেক কিছু জানা গেছে।

ক্যামেরা

এই মোবাইল ফোনের ক্যামেরার দিকে সবার নজর থাকবে এই ফোনে আপনারা একটি কোয়াড ক্যামেরা সেটআপ পাবেন। আর আমরা যদি Samsung Galaxy S10 5G ফোনের বিষয়ে বলি তবে এই ফোনে আপনারা একটি 12MP র নর্মাল ফিল্ড অফ ভিউ সেন্সার পাবেন আর এছাড়া এতে একটি 12MP র টেলিফটো লেন্স আছে, আর এর সঙ্গে আপনাদের এও বলে রাখি যে এই ফোনে আপনারা 16MP র ওয়াইড অ্যাঙ্গেল শুটারও পাবেন। আর এর সঙ্গে এতে আপনারা একটি 3D ডেপথ ক্যামেরা পাবেন।

তবে আগামাই কয়েক মাসের মধ্যে এই ফোনটি লঞ্চ হওয়ার কোন সম্ভবনা নেই, তবে এছাড়া মনে করা হচ্ছে যে Samsung Galaxy Note 10 মোবাইল ফোনটিতে আপনারা একটি এরকম কোয়াড ক্যামেরা সেটআপ পাবেন। তবে এতে কিছু পরিবর্তন অবশ্যই হতে পারে।

Samsung Galaxy Note 10 য়ের কিছু 3D রেন্ডার ছবি

 

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo