SAMSUNG GALAXY NOTE 10+ ফোনের স্পেক্স শিট লিক হয়েছে ফোনটি 5G বেঞ্চমার্ক সিটে দেখা গেছে

SAMSUNG GALAXY NOTE 10+ ফোনের স্পেক্স শিট লিক হয়েছে ফোনটি 5G বেঞ্চমার্ক সিটে দেখা গেছে
HIGHLIGHTS

স্যামসাং গ্যালাক্সি নোট 10 য়ের স্পেক্স শিট লিক হয়েছে

এই ফোনটির 5G ভেরিয়েন্ট গিকবেঞ্চে দেখা গেছে

Samsung Galaxy Note 10+ ফোনটি লঞ্চ হতে আর বেশি বাকি নেই আর এই ফোনটি এক সপ্তাহের মধ্যে লঞ্চ করা হবে। আর এই ফোনটি লঞ্চ করার আগে এই ফোনের বিষয়ে কিছু খবর জানা গেছে। এই নতুন খবর অনুসারে এই ফোনটি নিয়ে ইউজারদের ক্রেজ বেরে চলেছে।

নতুন খবর অনুসারে এই ফোনটির স্পেক্সের বিষয়ে জানা গেছে আর আপনাদের জানিয়ে রাখি যে নতুন একটি রিপোর্টে এই ফোনের স্পেক্স জানা গেছে। এছাড়া অন্য একটি রিপোর্ট অনুসারে এই ফোনটি 5G ভেরিয়েন্ট গিকবেঞ্চে দেখা গেছে। আর এই বিষয়ে স্যামসাং গ্যালাক্সি নোট 10 ফোনটি Samsung Galaxy Note 10 Pro হিসাবে লঞ্চ করা হতে পারে। আর এই ফোনটিকে এর মানে নোট 10+ ভেরিয়েন্ট বলা হতে পারে।

এই ফোনটি মানে Note 10+য়ের বিষয়ে একাধিক খবর সামনে এসেছে। এই ফোনটিতে একটি 6.8 ইঞ্চির কোয়াড HD+ 3040×1440 পিক্সাল রেজিলিউশানের স্ক্রিন থাকবে। আরন এই ফোনে কর্নিং গোরিলা গ্লাস 6 য়ের প্রোটেকশান থাকবে। আর এই ফোনে আপনারা এক্সিয়ন্স 9825 চিপসেট পাবেন আর এই ফোনে 12GB পর্যন্ত র‍্যাম পাওয়া যাবে। ফোনে আপনারা স্টোরেজ 512GB পর্যন্ত পাবেন আর এই ফোনে মাইক্রো এসডি কার্ড স্লটও দেওয়া হবে বলে মনে করা হচ্ছে।

আর আমরা যদি এই ফোনের ক্যামেরার দিকটি দেখি তবে এই ফোনে আপনারা রেয়ার ক্যামেরা ট্রিপেল রেয়ার ক্যামেরার পাবেন আর এই ফোনে এর সঙ্গে একটি 12MP মেন ক্যামেরা আর 12MP র সেকেন্ডারি ক্যামেরা পাবেন আর ফোনে একটি 16MP র ক্যামেরা থাকবে। আর এই ফোনে ফ্রন্টে একটি 10MP র ক্যামেরা থকাতে পারে।

লিক থেকে জানা গেছে যে এই Samsung Galaxy Note 10+ ফোনে একটি 4300mAh য়ের ব্যাটারি দেওয়া হতে পারে যা 45W ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। আর এই ফোনে অন্য কিছুও দেখা যেতে পারে।

আর Samsung Galaxy Note 10+ 5G ফোনটি যা গিকবেঞ্চে দেখা গেছে তাতে 12GB র‍্যাম থাকতে পারে এই ফোনে Exynos 9825 থাকার সম্ভবনা আছে। এই ফোনটি গিকবেঞ্চের সিঙ্গেল কোর টেস্টে 4500 পয়েন্ট পেয়েছে আর এই ফোনটি মাল্টি কোর টেস্টে 10,400 পয়েন্ট পেয়েছে।  

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo