SAMSUNG GALAXY NOTE 10 LITE য়ের দাম এল, এই মাসেই লঞ্চ হতে পারে

SAMSUNG GALAXY NOTE 10 LITE য়ের দাম এল, এই মাসেই লঞ্চ হতে পারে
HIGHLIGHTS

মনে করা হচ্ছে যে Samsung Galaxy Note 10 Lite এই মাসে লঞ্চ করা হতে পারে

আর এই ফোনটির দাম লঞ্চের আগে লিক হয়েছে

মনে করা হচ্ছে যে Samsung Galaxy Note 10 Lite ফোনের দাম হবে 629.99 ইউরো

Samsung Galaxy Note 10 Lite ফোনটি এই মাসে লঞ্চ করা হবে বলে মনে করা হচ্ছে আর এই ফোনটির দাম এবার লিক হয়েছে।  WinFuture য়ের একটি রিপোর্ট অনুসারে এই ফোনের একাধিক রেন্ডার এসেছে যার মধ্যে কালার অপশান, ডিজাইন আর অনেক কিছু জানা গেছে আর এবার এই ফোনের দামের লিক এসেছে। রিপোর্ট অনুসারে লঞ্চ হতে চলা এই স্যামসাং গ্যালাক্সি Note 10 লাইট ফোনের দাম EUR 629.99 (প্রায়) হবে। আর আপনাদের এর সঙ্গে এও বলে রাখি যে ইনরিয়ান প্রাইদিপ বলেছেন যে অন্য ক্ষেত্রে দাম বেশি দেখা যাবে।

WinFuture য়ের রিপোর্ট অনুসারের তাদের আগের রিপোর্টে একটি আপডেট আছে যা স্যামসাং গ্যালাক্সিনোট 10 লাইটের দাম EUR 629.99 হবে। আর রিপোর্ট থেকে জানা গেছে যে এটির দাম বেশি হতে পারে ট্যাক্স বা ডিউটি ফি র কারনে। রিপোর্টে এও জানা গেছে এই ফোনটি EUR 670 দামে জার্মানিতে লঞ্চ করা হতে পারে/। আর একি ফোনটি ভারতে আসবে কিনা বাঁ সেই বিষয়ে এখনও ডিটেলে কিছু জানা জায়নি।

লিক ছবি অনুসারে পরবর্তী গ্যালাক্সি নোট 10 লাইট একটি পাঞ্চ হোল ক্যামেরা ডিজাইনের সঙ্গে আসবে আর এটি ফ্ল্যাট স্ক্রিন ডিসপ্লের সঙ্গে আসবে। আর যা আমরা গ্যালাক্সি নোট 10 য়ে আমরা দেখেছি। আর এতে ওপরে বেজেল পাতলা হবে আর নিচের দিকে একটু মোটা বেজেল হবে। আর এই ট্যাবলেটের বিষয়েও খবর আছে যে এটি বাম্প আর LED ফ্ল্যাশের সঙ্গে আসবে। আর এর ডিজাইন গ্যালাক্সি S11 য়ের জন্য এটি দেখতে হবে।

আর আমরা যদি ক্যামেরা ইত্যাদির বিষয়ে বলি তবে এই নোট 10 লাইটে 48MP র মেন ক্যামেরা থাকবে আর এটি ম্যাক্রো বা জুম লেন্সের সুবিধা যুক্ত হবে। আর এর সঙ্গে রিপোর্ট থেকে এও জানা গেছে যে ফোনে Sপেন থাকতে পারে।

Geekbench অনুসারে  Samsung SM-N770F( সম্ভাব্য Galaxy Note 10 Lite) 6GB র‍্যাম ভেরিয়েন্টে আসবে আর এই ফোনে অ্যান্ড্রয়েড 10 আসবে। আর ফোনের লিস্টিংয়ে Exynos 9810র বিষয়ে জানা গেছে আর বেঞ্চমার্ক সাইটে সিঙ্গেল আর মাল্টি কোরে যথাক্রমে 667, 2,030 স্কোর করেছে।

Galaxy Note 10 Liteয়ের বিষয়ে জানা জায়নি আর লঞ্চ ডেটের বিষয়েও জানা জায়নি। স্যামসাংয়ের সস্তার Galaxy Note 10 ভেরিয়েন্টে কাজ করেছে আর এটি SM-N770F মডেল নাম্বারের সঙ্গে দেখা গেছে। আর এর নাম  Galaxy Note 10 Lite হবে। আর আশা করা হচ্ছে যে এই ডিভাইসে ব্ল্যাক আর রেড কালারে আসবে। আর এই ফ নটিতে আপনারা হার্ডওয়্যার কি পাবেন সেই বিষয়ে কিছু জানা জায়নি। আর এই ফোনে ডুয়াল রেয়ার ক্যামের, স্মল ব্যাটারি, কম রগাম আর স্টোরেজ থাকবে।

নোটঃ ওপরের ছবিটি কাল্পনিক

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo