Samsung Galaxy Note 10 ফোনটির বিষয়ে নতুন খবর জানা গেছে, এই ছবি গুলিও দেখা গেছে

Samsung Galaxy Note 10 ফোনটির বিষয়ে নতুন খবর জানা গেছে, এই ছবি গুলিও দেখা গেছে
HIGHLIGHTS

Samsung Galaxy Note 10 ফোনটির 3D রেন্ডার সামনে এল, এই ফোনের কিছু ছবি দেখা গেছে আর এই ফোনের বিষয়ে এই ফোনের ডিজাইন আর কোন ফিচার্স আসবে তাও জানা গেছে

Samsung Galaxy Note 10 মোবাইল ফোনটির বিষয়ে বেশ কিছু জানা গেছে। তবে এই ফোনটি স্যামসাংয়ের নতুন ফ্যাবলেট ফোনের বিষয়ে খুব বেশি কিছু জানা যায়নি। কিন্তিউ এই ফোনের কিছু ছবি দেখা গেছে, এই ফোনটির ছবির 3D রেন্ডার সামনে এসেছে, যা এই ফোনের ডিজাইন আর ফিচার্সের বিষয়ে জানাচ্ছে।

তবে এছাড়া এই ছবি গুলি থেকে ফোনটির বিষয়ে অনেক প্রশ্নের উত্তর পাওয়া যাবে না। তবে এই বিষয়ে এই ফোনের বিষয়ে অনেক কিছু জানা গেছে।

ক্যামেরা

এই ফোনের ক্যামেরার দিকে সবাই তাকিয়ে আছে, মনে করা হয় যে এই ফোনটিতে আপনারা একটি কোয়াড ক্যামেরা সেটআপ পাবেন। আর এই ফোনে আমরা Samsung Galaxy S 10 5G মোবাইল ফোনের বিষয়ে আপনাদের বলব। আর এই ফোনটিতে আপনারা কোয়াড ক্যামেরা সেটআপ পাবেন আর এই ফোনে একটি 12MP নর্মাল ফিল্ড ভিউ ক্যামেরা সেটআপের সঙ্গে একটি 12MP টেলি ফটোলেন্স পাবেন।, আর এর সঙ্গে এই ফোনে একটি 16MP ওয়াইড অ্যাঙ্গেল শুটার পাবেন। আর এর সঙ্গে এতে একটি 3D ডেপথ ক্যামেরা পাবেন।

এই ফোনটি আগামী কয়েক মাসের মধ্যে লঞ্চ হবে বলে জানা যাচ্ছে আর এই ফোনটি মানে Samsung Galaxy Note 10 ফোনটিতে আপনারা একটি কোয়াড ক্যামেরা সেটআপ পাবেন। তবে এতে কিছু পরিবর্তন দেখা যেতে পারে।

Samsung Galaxy Note 10 য়ের কিছু 3D রেন্ডার ছবি

ভায়াঃ

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo