Samsung Galaxy M সিরিজের স্মার্টফোন 28 জানুয়ারি ভারতে লঞ্চ করে অ্যামাজন ইন্ডিয়াতে বিক্রি করা হতে পারে

Updated on 14-Jan-2019
HIGHLIGHTS

Samsung Galaxy M সিরিজকে স্যামসাং ভারতে প্রথম সেলে galaxy J সিরিজের রিপ্লেস করা হতে পারে, আর মনে করা হচ্ছে যে এই সিরিজটি ভারতে চিনের স্মার্টফোন কোম্পানি গুলিকে কম্পিট করার জন্য লঞ্চ করা হবে

বৈশিষ্ট্য

  • Samsung galaxy M সিরিজের স্মার্টফোন ভারতে 28 জানুয়ারি লঞ্চ করা হতে পারে
  • আর মনে করা হচ্ছে যে স্যামসাং তাদের এই নতুন গ্যালাক্সি M সিরিজ অ্যামাজন ইন্ডিয়া ছাড়া স্যামসাংয়ের ই-কমার্স পোর্টালে সেল করা হবে
  • Samsung Galaxy M10, M20 আর M30 মোবাইল ফোন গুলি হয়ত 10,000 টাকা থেকে 20,000 টাকার মধ্যে লঞ্চ করা হবে

 

বিশ্বের সব থেকে বড় স্মার্টফোন বাজারে স্যামসাং তাদের নতুন চাল চালছে। আসলে বেশ কিছু দিন ধরেই দেখা গেছে যে ভারতের স্মার্টফোন বাজারে সাওমি একটি বড় নাম হিসাবে উঠে এসেছে। আর এর সঙ্গে বাজারে Honor, Realme, Oppo, Vivo ইত্যাদি অনেক কোম্পানিও এসেছে। আর এবার চিনের স্মার্টফোন কোম্পানি গুলিকে মাত দিতে স্যামসং নতুন ভাবে আসতে চলেছে। মনে করা হচ্ছে যে স্যামসাং তাদের M সিরিজের স্মার্টফোন প্রথমে ভারতে লঞ্চ করবে, আর আপনাদের বলে রাখি যে এই ফোনটি 28 জানুয়ারি ভারতে লঞ্চ করা হতে পারে।

জানা গেছে যে স্যামসাং গ্যালাক্সি M সিরিজের স্মার্টফোন অ্যামাজন ইন্ডিয়া ছাড়া স্যামসাংয়ের নিজস্ব ই-কমার্স পোর্টালে বিক্রি করা হবে। আর এছাড়া বেশ কিছু রিপোর্টে বলা হয়েছে যে এই ফোনটি পাওয়ার প্যাকড স্মার্টফোন হবে, আর এর পার্ফর্মেন্সের বিষয়ে এখন কিছু বলা না গেলেও, কোম্পানি এখনও এই ফোনের স্পেক্সের বিষয়েও কিছু জায়ানি।

স্যামসাং গ্যালাক্সি M সিরিজের ফোনের দামের বিষয়েও সম্প্রতি খবর পাওয়া গেছিল। আর এছাড়া এদের স্পেক্সের বিষয়ে কিছু খবর সামনে এসেছিল/

Samsung galaxy M10 আর Galaxy M20 য়ের আনুমাইক স্পেসিফিকেশান

স্যামসংয়ের galaxy M সিরিজের স্মার্টফোন কোম্পানির ইনফিনিটি V নচের ডিসপ্লের সঙ্গে লঞ্চ করা হতে পারে। আর এছাড়া এই ফোনটি প্রথম ফোন হতে পারে যা নচ ডিসপ্লের সঙ্গে লঞ্চ করা হবে।

আর এর সঙ্গে এও জানা গেছে যে স্যামসাং তাদের galaxy M সিরিজের 3 টি মোবাইল ফোন লঞ্চ করতে পারে। আর এর মানে এই যে এই সিরিজে আপনারা Samsung Galaxy M10, Samsung Galaxy M20 আর Samsung Galaxy M30 মোবাইল ফোনটি লঞ্চ করা হবে। আর Samsung Galaxy M10 আর Galaxy M20 মোবাইল ফোনটি ভারতে প্রথমবার লঞ্চ করা হবে।

আর আমরা যদি Samsung Galaxy M10 ফোনের বিষয়ে কথা বলি তবে এই ফোনে স্যামসাং তাদের নিজস্ব Exynos 7870 অক্টা-কর প্রসেসার লঞ্চ করতে পারে। আর আমরা যদি M20 ফোনটির বিষয়ে কথা বলি তবে এই ফোনে আপনারা 3GB র‍্যাম আর 32GB ইন্টারনাল স্টোরেজ পাবেন।

আর এর সঙ্গে স্যামসাং গ্যালাক্সি M10 মোবাইল ফোনটিতে আপনারা একটি 6.13 ইঞ্চির ডিসপ্লে পেতে পারেন আর এতে একটি 8MP র ফ্রন্ট ক্যামেরা LED ফ্ল্যাশের সঙ্গে থাকতে পারে। আর এই ফোনটি FCC লিস্টিং য়ে দেখা গেছে।

Connect On :