32MP ক্যামেরার সঙ্গে SAMSUNG GALAXY M40 ফোনটি আসতে পারে

Updated on 30-May-2019
HIGHLIGHTS

Samsung Galaxy M40 ফোনে ট্রিপেল ক্যামেরা থাকতে পারে

ফোনে 16MP র সেলফি ক্যামেরা থাকতে পারে

ফোনটিতে ইনিফিনিটি O ডিসপ্লে থাকতে পারে

এই সময়ে স্যামসাংয়ের M40 ফোনটি নিয়ে চারিদিকে আলোচনা দেখা যাচ্ছে। আর এই সময়ে এই ফোনটি আসবে বলে জানা গেছে। ফোনটিতে 32MP র ক্যামেরা থাকতে পারে। আর এই ফোনে একটি 16MP র সেলফি ক্যামেরা থাকতে পারে। আর এই ফোনটিতের বিষয়ে Smartphone Business, Samsung India র ভাইস প্রেসিডেন্ট অসিম ওয়ারিস জানিয়েছেন।

ফোনটিতে ট্রিপ্লে রেয়ার ক্যামেরা থাকতে পারে, আর এই ফোনটিতে মানে Samsung Galaxy M40 ফোনটির সম্ভাব্য দাম 20,000 টাকা হতে পারে। আর এর আগে গ্যালাক্সি M সিরিজের ফোনে M10, M20 আর M30 ফোন গুলি ভারতে এসেছে।

কোম্পানি Samsung Galaxy M40 ফোনটির টিজার তাদের অফিসিয়াল ওয়েবসাইট আর অ্যামাজন ইন্ডিয়াতে নিয়ে এসেছে। আর এর সঙ্গে কোম্পানি এও জানিয়েছে যে এই ফোনে ইনফিনিটি O ডিসপ্লে থাকবে আর এই ফোনে স্ন্যাপড্র্যাগন 660 সিরিজ SoC থাকতে পারে। আর এই ফোনটিকে কোম্পানি তাদের ওয়েবসাইটের সঙ্গে অ্যামাজন ইন্ডিয়াতেও দেখা গেছে। ফোনের ব্যাকে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার আর LED ফ্ল্যাশ থাকবে বলে মনে হচ্ছে।

লিক রিপোর্ট অনুসারে Samsung Galaxy M40 ফোনের আনুমানিক স্পেক্স

এখনও পর্যন্ত যে রিপোর্ট পাওয়া গেছে তা অনুসারে Galaxy M40 ফোনটিতে 6.3 ইঞ্চির ডিসপ্লে থাকতে পারে। আর এই ফোনে আপনারা স্ন্যাপড্র্যাগন 675 চিপসেট পেতে পারনে। আর এই ফোনের র‍্যাম 6GB র হওয়ার সম্ভবনা আছে। আর ফোনে একটি 5000mAh য়ের ব্যাটারি থাকতে পারে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Connect On :