Samsung Galaxy M34 5G India Launch: শীঘ্রই দেশে আসছে স্যামসাংয়ের এই ফোন, MediaTek প্রসেসর সহ কোন দুর্দান্ত ফিচার থাকছে?

Samsung Galaxy M34 5G India Launch: শীঘ্রই দেশে আসছে স্যামসাংয়ের এই ফোন, MediaTek প্রসেসর সহ কোন দুর্দান্ত ফিচার থাকছে?
HIGHLIGHTS

Samsung -এর তরফে নতুন ফোন Samsung Galaxy M34 5G শীঘ্রই ভারতে নিয়ে আসা হতে চলেছে

এই ফোনটিতে থাকবে MediaTek প্রসেসর

এই ফোনের দেখা মিলেছে Samsung -এর ওয়েবসাইটে

Samsung -এর তরফে ফের একটা নতুন ফোন ভারতে নিয়ে আসা হতে চলেছে। এই সাউথ কোরিয়ান কোম্পানির তরফে চাওয়া হচ্ছে যাতে তারা ভারতে তাদের যে M সিরিজের ফোন আছে সেটাকে আরও বাড়াতে। আর এই জন্য এই কোম্পানির তরফে শীঘ্রই M সিরিজের একটি ফোন দেশে নিয়ে আসা হতে চলেছে, নাম Samsung Galaxy M34 5G। ইতিমধ্যেই এই ফোনের দেখা পাওয়া গিয়েছে। 

ভারতের জনপ্রিয় E-commerce সাইট Amazon -এ এই ফোনের ল্যান্ডিং পেজের দেখা মিলেছে। অর্থাৎ আগামীতে এই ফোনটি Amazon থেকে কিনতে পারবেন গ্রাহকরা। 

Amazon -এর পেজ থেকে জানা গিয়েছে এই ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা থাকবে। এছাড়া ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে ফোনের পাওয়ার বাটনের উপরেই। 

যদিও Amazon -এর তরফে এখনই এই ফোনের লঞ্চের দিনক্ষণের বিষয় কিছুই জানানো হয়নি। কবে এটি ভারতে আসবে এখনও অজানা একপ্রকার। তবে হ্যাঁ এটা নিশ্চয় লেখা হয়েছে যে Galaxy M34 5G ফোনটি শীঘ্রই আসছে। এছাড়া আপাতত সেখানে আর কোনও তথ্যই জানানো হয়নি। 

Tipster অভিষেক যাদব আলাদা ভাবে এই আসন্ন Galaxy M34 5G ফোনটির একাধিক ফিচার প্রকাশ্যে এনেছেন। তিনি এই স্যামসাংয়ের M সিরিজের ফোনের বিষয়ে কী কী জানিয়েছেন দেখুন। 

আরও পড়ুন: Best Camera Phones Under 10,000: সেরা মুহূর্ত বন্দি করুন বাজেট ফোনেই, দুর্দান্ত ছবি পেতে বাছুন এই 4 ডিভাইস

Samsung Galaxy M34 5G ফোনটির সম্ভাব্য ফিচার- 

1. অভিষেক যাদবের মতে এই ফোনে 6.6 ইঞ্চির একটি Full HD+ AMOLED ডিসপ্লে থাকবে। এছাড়া এই ফোনের ডিসপ্লেতে 120 Hz রিফ্রেশ রেট পাওয়া যাবে। 

2. অ্যান্ড্রয়েড 13 -এর সাহায্যে চলবে এই ফোন। 

3. ডিসপ্লেতে ওয়াটারড্রপ কাটআউট থাকবে এই ফোনে। সেখানে থাকবে এই ফোনের সেলফি ক্যামেরা। 

Samsung Galaxy M34 5G

4. এই ফোনটি পরিচালিত হবে MediaTek Dimensity 1080 প্রসেসরের সাহায্যে । এমনটাই tipster -এর তরফে জানানো হয়েছে। 

5. Galaxy M34 5G ফোনটির প্রাইমারি ক্যামেরায় থাকবে 48 মেগাপিক্সেলের একটি সেন্সর সহ 8 মেগাপিক্সেলের একটি সেকেন্ডারি ক্যামেরা। সঙ্গে তৃতীয় ক্যামেরায় থাকবে 5 মেগাপিক্সেলের একটি সেন্সর। 

6. এছাড়া ফ্রন্ট ক্যামেরায় গ্রাহকরা পাবেন 13 মেগাপিক্সেলের একটি সেন্সর। 

7. এই ফোনটির ওজন 199 গ্রাম হতে পারে। এখানে 25W ফাস্ট চার্জিং -এর সুবিধা সহ 5000 mAh ব্যাটারি থাকবে বলেই জানিয়েছেন তিনি। 

আরও পড়ুন: Phones With Powerful Processor Under 15,000: সমস্যাহীনভাবে কাজ করতে শক্তিশালী প্রসেসর যুক্ত সস্তার ফোন চান? বাছুন এই 8

8. কানেকটিভিটির জন্য এই ফোনে গ্রাহকরা পেতে পারেন wifi, ব্লুটুথ, ইত্যাদির সুবিধা। 

তবে কেবল Amazon নয়, এই ফোনটিকে Samsung India -এর অফিসিয়াল ওয়েবসাইটে দেখা গিয়েছে। এই ফোনের সাপোর্ট পেজের দেখা মিলেছে সেখানে। এই ফোনটির মডেল নম্বর হল SM M346B/DS।

ফলে সবটা দেখে শুনে এটুকু স্পষ্ট আর বেশিদিনের অপেক্ষা নয়। কয়েকদিনেই এটা লঞ্চ করবে দেশে।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo