Samsung Upcoming Smartphone: ভারতে শীঘ্রই আসছে Galaxy M34 5G ফোন, লঞ্চের আগেই দেখা মিলল এখানে

Samsung Upcoming Smartphone: ভারতে শীঘ্রই আসছে Galaxy M34 5G ফোন, লঞ্চের আগেই দেখা মিলল এখানে
HIGHLIGHTS

Galaxy M34 5G এর লাইভ সাপোর্ট পেজ অনুযায়ী এর মডেল নম্বর SM-M346B/DS দেওয়া

Samsung Galaxy M34 5G ফোনের লঞ্চ তারিখ সম্পর্কে এখনও জানা যায়নি

ফোনের লুক এবং ফিচার অনেকটা Galaxy A34 5G এর মতো হতে পারে, যা এই বছরের মার্চ মাসে লঞ্চ হয়েছিল

Samsung তার প্রতিটি বাজেটে স্মার্টফোন লঞ্চ করতে থাকে। কোম্পানি শীঘ্রই তার আরেকটি নতুন ফোন ভারতের বাজারে আনতে চলেছে। কোম্পানির আপকামিং ফোনটি Samsung Galaxy M34 5G হতে পারে বলে আশা করা হচ্ছে। এই ফোনটি M-Series এর আওতায় আনা হবে।

Samsung Galaxy M34 5G ফোনের লঞ্চ তারিখ সম্পর্কে এখনও জানা যায়নি। তবে এই ফোনের ইন্ডিয়ান সাপোর্ট পেজ লাইভ করে দেওয়া হয়েছে। দ টেক আউটলুক এর একটি রিপোর্ট অনুযায়ী,  Galaxy M34 5G এর লাইভ সাপোর্ট পেজ অনুযায়ী এর মডেল নম্বর SM-M346B/DS দেওয়া।

আরও পড়ুন: Infinix Note 30 5G Launched: 8 জিবি RAM এবং 108MP ক্যামেরা সহ ভারতে নতুন বাজেট ফোন লঞ্চ

Samsung এর লিস্টিং থেকে ফোনের স্পেসিফিকেশন সম্পর্কে জানা যায়নি। এর  পাশাপাশি, Samsung এর এই আপকামিং ফোন BIS অর্থাৎ বিউরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডে লিস্ট করা হয়েছে। এর থেকে ইঙ্গিত পাওয়া যাচ্ছে যে কোম্পানি শীঘ্রই ভারতে এই ফোন লঞ্চ করতে চলেছে। তবে আসুন জেনে নেওয়া যাক Galaxy M34 ফোনে কী ফিচার থাকতে পারে…

লিক অনুযায়ী, ফোনের লুক এবং ফিচার অনেকটা Galaxy A34 5G এর মতো হতে পারে, যা এই বছরের মার্চ মাসে লঞ্চ হয়েছিল। দেখে নিন Samsung Galaxy A34 5G ফোনে কী ফিচার রয়েছে। 

Samsung Galaxy A34 5G ফোনে ফুল HD+ রেজোলিউশন এবং 120Hz রিফ্রেশ রেট সহ একটি 6.6-ইঞ্চি ফ্ল্যাট AMOLED ডিসপ্লে রয়েছে। ফোনের ফ্রন্টে 13-মেগাপিক্সেল সেন্সর রয়েছে। এটি 256GB স্টোরেজ সহ আনা হয়েছে,যা মাইক্রোএসডি কার্ড দিয়ে 1TB পর্যন্ত বাড়ানো যেতে পারে। ফোনে 5,000mAh ব্যাটারি রয়েছে, যা 25W ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

আরও পড়ুন: Realme 11 Pro+ Vs Motorola Edge 40 Vs Redmi Note 12 Pro+ Compare: 30,000 এর মধ্যে কোনটি সেরা? কেন?

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo