Samsung Galaxy M34 5G Launch: 6000mAh ব্যাটারি নিয়ে লঞ্চ করল স্যামসাংয়ের সস্তার 5G ফোন, ভারতে কিনতে খরচ কত?

Samsung Galaxy M34 5G Launch: 6000mAh ব্যাটারি নিয়ে লঞ্চ করল স্যামসাংয়ের সস্তার 5G ফোন, ভারতে কিনতে খরচ কত?
HIGHLIGHTS

Samsung -এর তরফে দেশে নিয়ে আসা হল Samsung Galaxy M34 5G

এই ফোনটি 7 জুলাই লঞ্চ করল দেশে

এটি একটি বাজেট ফোন যা চলবে Exynos প্রসেসরের সাহায্যে

Samsung যেন গ্রাহকদের চমক দেওয়া থামাতেই চাইছে না। একটার পর একটা ফোন বাজারে এনেই চলেছে দক্ষিণ কোরিয়ার সংস্থা। 7 জুলাই, শুক্রবার এই কোম্পানির তরফে তাদের নতুন M সিরিজের ফোন লঞ্চ করা হল। ফোনটির নাম Samsung Galaxy M34 5G। 

এই ফোনটিতে গ্রাহকরা Samsung -এর চিরাচরিত ডিজাইন অর্থাৎ বিগত কয়েকটি মডেলে যেমনটা দেখা যাচ্ছে তেমনই ডিজাইন পেয়ে যাবেন। অর্থাৎ Samsung যাকে Samsung Signature Design বলছে সেই ডিজাইন আর কি এই সস্তার ফোন রয়েছে।

কত দামে কেন যাবে এই ফোন? 

ভারতের বাজারে এই ফোনটির দাম শুরু হচ্ছে 16,999 টাকা থেকে। এটি তিনটি রঙে উপলব্ধ আছে। প্রিজম সিলভার, মিডনাইট ব্লু, ওয়াটারফল ব্লু রঙে কেনা যাবে এই ফোন।

আগামী 16 জুলাই থেকে বিক্রি শুরু হবে এটির। গ্রাহকরা এই ফোনটি Amazon এবং Samsung -এর ওয়েবসাইট বা দোকান থেকে কিনতে পারবেন। 

আরও পড়ুন: Realme Narzo 60 Series Launched: চোখ ধাঁধানো ডিজাইন নিয়ে এল রিয়েলমির ফোন, 100MP ক্যামেরা সহ আছে আর কী কী? দাম কত?

কী কী ফিচার আছে এই ফোনে? 

1. 6.5 ইঞ্চির একটি Full HD+ AMOLED ডিসপ্লে রয়েছে এই ফোনে। কর্নিং গোরিলা গ্লাস 5 -এর সুবিধা পাবেন। 

2. এই ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা আছে। প্রাইমারি ক্যামেরায় গ্রাহকরা পাবেন 50 মেগাপিক্সেলের একটি সেন্সর সহ অপটিক্যাল ইমেজ স্টেবিলাইজেশনের সুবিধা। সঙ্গে 8 এবং 2 মেগাপিক্সেলের আরও দুটি সেন্সর আছে। ফ্রন্ট ক্যামেরায় ভিডিও কল এবং সেলফির জন্য আছে 12 মেগাপিক্সেলের একটি সেন্সর। 

Samsung Galaxy M34 5g

3. এছাড়া এখানে Monster Shot 2.0 পাবেন যার সাহায্যে এক ক্লিকে একাধিক ছবি তুলতে পারবেন। এছাড়া ফান মোড এবং নাইট ফটোগ্রাফি মোডের সুবিধাও আছে। 

4. Exynos 1280 এর সাহায্যে চলে এই ফোন। এখানে সঙ্গে 6 GB RAM এবং 128 GB ইন্টারনাল স্টোরেজ রয়েছে। 

আরও পড়ুন: OnePlus Nord 3 5G, Nord CE 3 5G Launch: ফিচার ঠাসা দুটো ফোন আনল OnePlus, সঙ্গে Earbuds-ও, আকর্ষণীয় ক্যামেরা, স্টোরেজ ছাড়া আর কী আছে? দাম কত?

5. অ্যান্ড্রয়েড 13 -এর সাহায্যে পরিচালিত হবে এই ফোন। এখানে 4 বছরের সফটওয়্যার আপডেট এবং 5 সিকিউরিটি আপডেট পাওয়া যাবে।  6. 25W ফাস্ট চার্জিং -এর সুবিধা সহ 6000 mAh ব্যাটারি রয়েছে এই ফোনে।

 

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo