Samsung Galaxy M34 5G India Launch: অফিসিয়াল ওয়েবসাইট দেখা মিলল স্যামসাংয়ের এই ফোনের, ভারতে আসছে কবে?

Updated on 16-Jun-2023
HIGHLIGHTS

Samsung Galaxy M34 5G ফোনটি জলদিই দেশে লঞ্চ করতে চলেছে

এই ফোনের দাম দেশে 20,000 টাকা মতো হবে

ব্যুরো অব ইন্ডিয়ান স্ট্যান্ডার্ড সার্টিফিকেশন সাইটে দেখা গেল এই ফোনকে

Samsung -এর তরফে হয়তো শীঘ্রই তাদের Samsung Galaxy M34 5G ফোনটিকে লঞ্চ করা হবে। ভারতের যে অফিসিয়াল ওয়েবসাইট আছে সেখানেই দেখা মিলল এই ফোনের। এখন Samsung -এর সাইটে এই গ্যালাক্সি M সিরিজের ফোনের মডেল নম্বর সহ লিস্টিংয়ে  নাম দেথা যাচ্ছে।

যদিও এখনও এই ওয়েবসাইটের তরফে এই ফোনে কী কী থাকতে পারে সেটা জানানো হয়নি। কিন্তু এটা নিশ্চিত যে এই ফোনটি জলদি দেশের বাজারে আসছে। 

এই বিষয়ে যেটা না বললেই নয়, এই ফোনটিকে সদ্যই BIS বা ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ড সার্টিফিকেশন ওয়েবসাইটে দেখা গিয়েছে। এর অর্থ হল ভারতে এই ফোন জলদি লঞ্চ করবে। Tipster Yogesh Brar জানিয়েছেন এই ফোন জলদি আসবে তো বটেই সঙ্গে এর দাম 20,000 টাকার মধ্যেই হবে। কিন্তু এটা চমকপ্রদ তথ্য নয়, বরং যেন খানিক নিশ্চিত ছিল কারণ Samsung -এর M সিরিজের ফোনগুলোর দাম মোটামুটি এমনই হয়। 

আরও পড়ুন: Nothing Phone 2 Availability: জুলাইয়েই আকর্ষণীয় ডিজাইন সহ দেশে আসবে নাথিংয়ের এই ফোন, কোথা থেকে কিনতে পারবেন জানেন?

এই বিষয়ে এর পূর্বসূরি Samsung Galaxy M33 5G ফোনটির কথা মনে করুন তাহলে অনেকটা স্পষ্ট হবে ব্যাপারটা। সেই ফোনটি দেশে 15,999 টাকায় লঞ্চ করেছিল। এই দামে এই ফোনের 6 GB RAM সহ 128 GB ইন্টারনাল স্টোরেজ মডেল পাওয়া যেত।

ফলে Samsung Galaxy M33 5G-র উত্তরসূরি Samsung Galaxy M34 5G ফোনটির দাম এটার মতো বা এটার থেকে সামান্য বেশি হবে। যদিও এখানে কী কী ফিচার থাকবে সেটা এখনও জানা যায়নি। 

তবে কী কী আশা করা যেতে পারে এই ফোনে?

1. 6.6 ইঞ্চির একটি Full HD+ ডিসপ্লে থাকতে পারে এই ফোনে। 

2. 6000 mAh এর শক্তিশালী ব্যাটারি থাকতে পারে। 25W ফাস্ট চার্জিং -এর সুবিধা মিলতে পারে

3. Exynos প্রসেসর থাকবে বলেই মনে করা হচ্ছে এখানে। 

আরও পড়ুন: 50MP ক্যামেরা সহ Redmi 12 লঞ্চ, 12 হাজার টাকার কম দামি এই ফোনে রয়েছে চোখ ধাঁধানো

4. 2-3 বছরের সফটওয়্যার আপডেট পাওয়া গেলেও পাওয়া যেতে পারে এখানে।  

5. ওয়াটার ড্রপ নচ থাকবে এই ফোনের ডিসপ্লেতে যেখানে সেলফি ক্যামেরা থাকবে। অথবা পাঞ্চ হোল কাট আউট থাকতে পারে। 

এই ফোনটি জুলাই মাসে লঞ্চ করবে বলেই মনে করা হচ্ছে। যদিও এখনও লঞ্চের দিনক্ষণের বিষয়ে কোম্পানির তরফে আনুষ্ঠানিক ভাবে কিছুই জানানো হয়নি। তবে যদি এর মধ্যে সত্যি এই ফোন লঞ্চ করে তাহলে এর মধ্যে কোম্পানির তরফে কোনও না কোনও আপডেট মিলবে।

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla.

Connect On :