Samsung Galaxy M34 5G Price: 7 জুলাই 50MP ক্যামেরা, 6000mAh ব্য়াটারি সহ আপকামিং ফোন আসছে, কত দাম হবে?

Samsung Galaxy M34 5G Price: 7 জুলাই 50MP ক্যামেরা, 6000mAh ব্য়াটারি সহ আপকামিং ফোন আসছে, কত দাম হবে?
HIGHLIGHTS

Samsung Galaxy M34 5G আগামী 7 জুলাই লঞ্চ করবে দেশে

এই ফোনে 50 মেগাপিক্সেলের একটি প্রাইমারি ক্যামেরা থাকবে

এখানে 120 Hz রিফ্রেশ রেট সহ ডিসপ্লে পাবেন একটি

Samsung -এর তরফে তাদের আগামী ফোন শীঘ্রই ভারতে নিয়ে আসা হতে চলেছে। এই আসন্ন ফোনটির নাম Samsung Galaxy M34 5G। এটি আগামী 7 জুলাই দেশে লঞ্চ হবে।

এই ফোনের পূর্বসূরি Samsung Galaxy M33 5G এর মতোই এই ফোনেও একটি শক্তিশালী 6000 mAh ব্যাটারি দেখা যাবে। এক চার্জে এই ফোন 2 দিন ব্যাটারি ব্যাকআপ দিতে সক্ষম হবে বলেই জানানো হয়েছে। যাঁরা এই ফোনটি কিনতে ইচ্ছুক তাঁরা এটিকে Samsung -এর অফিসিয়াল ওয়েবসাইট বা Amazon থেকে কিনতে পারবেন। 

Samsung -এর তরফে জানানো হয়েছে এই নতুন Samsung Galaxy M34 5G ফোনটিতে 120 Hz রিফ্রেশ রেট সহ সুপার AMOLED ডিসপ্লে থাকবে। এই ফোনের পূর্বসূরি Samsung Galaxy M33 5G ফোনটিতে কিন্তু IPS LCD ডিসপ্লে দেখা যায়। ফলে সেটার তুলনায় ডিসপ্লে কিন্তু অনেকটাই উন্নত হবে এই ফোনে।

এছাড়া এই ফোনে 50 মেগাপিক্সেলের একটি প্রাইমারি ক্যামেরা থাকবে। এই ফোনে অপটিক্যাল ইমেজ স্টেবিলাইজেশন থাকবে। ফলে কোনও রকম কাঁপা ছবি বা হেজি ছবি উঠবে না এই ফোনে। 

আরও পড়ুন: iPhone 11 hot deal: 50 হাজারের iPhone 11 কিনুন 10,000-এর কমে! কোথায় পাবেন এই বাম্পার ছাড়, জানুন

এছাড়া স্যামসাং জানিয়েছে এই ফোনের সাহায্যে ফটোগ্রাফির একটা আলাদা মজা পাওয়া যাবে। এখানে Monster Shot 2.0 থাকবে অর্থাৎ এখানে AI -এর সাহায্যে একটা শটে 4টি ভিডিও এবং 4টি ভিডিও তোলা সম্ভব হবে। রাতের ছবি তোলার জন্যেও এই ফোন ভীষণই আদর্শ। এছাড়া এখানে 16টি ইনবিল্ট লেন্স এফেক্ট থাকবে ছবি তোলার জন্য। 

Samsung -এর তরফে Samsung Galaxy M34 5G ফোনটির যে অফিসিয়াল পোস্টার লঞ্চ করা হয়েছে সেখানে ফোনটির নীল, পার্পল, এবং অন্যান্য রঙে দেখা গিয়েছে। এই ফোনের রিয়ার ক্যামেরাতে থাকবে ট্রিপল ক্যামেরা। তবে এখানে কোনও আল্ট্রা ওয়াইড ক্যামেরা থাকবে কিনা সেটা জানা যায়নি।

Samsung Galaxy M34 5G expected price in india

এই ফোনের ডিসপ্লেতে ওয়াটার ড্রপ নচ কাট আউট থাকবে। ফ্রন্ট ক্যামেরায় 13 মেগাপিক্সেলের একটি সেন্সর থাকবে। 

এছাড়া একাধিক লিক থেকে জানা গিয়েছে এই ফোনে MediaTek Dimensity 1080 প্রসেসর থাকবে। অ্যান্ড্রয়েড 14 সাপোর্ট করবে এটি। এছাড়া এখানে NFC, আন্ডার ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ইত্যাদি থাকবে। 25W ফাস্ট চার্জিং এর সুবিধা থাকবে। 

আরও পড়ুন: Samsung Galaxy M34 5G Specifications: ভারতে স্যামসাংয়ের ফোন লঞ্চের আগেই প্রকাশ্যে এল ফিচার, কেনা যাবে কোথা থেকে?

কত দাম হবে এই ফোনের? 

এই ফোনের দাম 20,000 টাকার মধ্যেই হবে। এই আন্দাজ একদমই ঠিক কারণ, Samsung Galaxy M33 5G ফোনটি 18,999 টাকায় দেশে লঞ্চ করেছিল। এই দামে 6 GB RAM এবং 128 GB ইন্টারনাল স্টোরেজ পাওয়া যেত। এখন এই ফোনটি 16,999 টাকায় কেনা যায়।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo