Samsung Galaxy M30 মোবাইল ফোন ট্রিপ্লে ক্যামেরা সেটআপের ট্রিপ্লে ক্যামেরা সেটআপ আর 5,000mAh ব্যাটারির সঙ্গে ভারতে লঞ্চ হল

Updated on 28-Feb-2019
HIGHLIGHTS

স্যামসাং তাদের Samsung Galaxy M সিরিজের নতুন ফোন Samsung Galaxy M30 ফোনটি লঞ্চ করেছে আর এই ফোনটি লঞ্চের আগে ভারতে এই সিরিজের আরও দুটি ফোন M10, M20 লঞ্চ হয়েছে

Samsung তাদের Samsung Galaxy M30 ফোনটি গতকাল বিকেল্কে ভারতে লঞ্চ করে দিচ্যেছে আর এই ফোনটি লঞ্চের আগে ভারতে Samsung galaxy M10, Galaxy M20 ফোন দুটি লঞ্চ করেছে। আর এই ফোনে আপনারা ট্রিপেল ক্যামেরার সঙ্গে 5000mAh য়ের ব্যাটারি আছে। আর এই ফোনে আপনারা একটি সুপার AMOLED ডিসপ্লে পাবেন। আর এই ফোনটি 7 মার্চ অ্যামাজন ইন্ডিয়া ছাড়া স্যামসাং য়ের ই-শপে কেনা যাবে।

Samsung Galaxy M30 ফোনটির দাম আর লঞ্চ অফার

আমরা যদি Samsung galaxy M30 ফোনটির বিষয়ে বলি তবে এই ফোনে আপনারা 4GB র‍্যাম আর 64GB স্টোরেজ পাবেন আর এই ফোনের দাম 14,990 টাকা রাখা হয়েছে আর এই ফোনের অন্য মডেল মানে 6GB র‍্যাম আর 128GB স্টোরজের বিষয়ে বলি তবে এই ফোনটি আপনারা 17,990 টাকায় কিনতে পারবেন। আর এই ফোনটি গ্রেডিয়েন্ট ব্ল্যাক আর গ্রেডিয়েন্ট ব্লু কালারে কেনা যাবে। আর এই ফোনটি আপনারা 7 মার্চ অ্যামাজন আর স্যামসাংয়ের ই-শপ থেকে কিনতে পারবেন।

রিলায়েন্স জিও আপনাদের ডাবাল ডাটা অফার দিচ্ছে মানে আপনারা যদি এই ফোনের সঙ্গে জিওর 198 টাকা বা 299টাকার প্রিপেড রিচার্জ প্ল্যান নেন তবে আপনারা ডাবাল ডাটা পাবেন। আর এছাড়া এই অফারে আপনারা প্রায় 10টি রিচার্জে 3110 টাকার সেভিংস করতে পারবেন।

Samsung Galaxy M30 মোবাইল ফোনের স্পেক্স আর ফিচার্স

আমরা যদি এই ফোনটির স্পেক্সের বিষয়ে বলি তবে এই ফোনে আপনারা ডুয়াল সিমের সাপোর্ট পাবেন আর এর সঙ্গে এতে অ্যান্ড্রয়েড oreo পাবেন। আর এই ফোনটি খুব তাড়াতাড়ি অ্যান্ড্রয়েড 9 পাইয়ের আপডেট পেতে পারে। আর এই ফোনের স্পেক্সের আপনারা ফোনে একটি 6.4 ইঞ্চির FHD+ সুপার AMOLED ডিস্প্লে পাবেন আর এই ফোনে নচও দেওয়া হয়েছে।

এই স্যামসাংফোনে Exynos 7904 অক্টা কোর প্রসেসার আছে আর এছাড়া এই ফোনে ক্যামেরাতে ট্রিপেল রেয়ার ক্যামেরা দেওয়া হেয়ছে। আর এই ফোনে একটি প্রাইমারি 13MP সেন্সারের সঙ্গে একটি 5MP ডেপথ সেন্সার দেওয়া হেয়ছে আর এই ফোনে একটি 5MP র আল্ট্রা-ওয়াইড ক্যামেরাও পাবেন।আর এই ফোনের ফ্রন্টে একটি 16MP র ক্যামেরা আছে।

এই ফোনে আপনারা একটি 5000mAh য়ের ব্যাটারি আপবেন যা 15w ফাস্ট চার্জিং সাপোর্ট করে। আর এছাড়া এই ফোনে USB C টাইপ পোর্ট আছে। আর এই ফোনে আপনারা ফিঙ্গারপ্রিন্ট সেন্সার ফেস আনলকের সঙ্গে পাবেন আর এই ফোনে GPS আর 4G LTE র সঙ্গে VoLTE সাপোর্টও আছে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Connect On :