Samsung Galaxy M20 ফোনটি মার্চ মাসের অ্যান্ড্রয়েড সিকিউরিটি প্যাচ আপডেট পেল

Updated on 04-Mar-2019
HIGHLIGHTS

এই আপডেটের সাইজ 368MB আর এই আপডেটে ফোনের ক্যামেরা স্টেবিলিটি অ্যাড করা হয়েছে

হাইলাইট

  • Samsung Galaxy M20 ফোনটি নতুন সফটোয়্যার আপডেট পেল
  • এই আপডেট মার্চ মাসের অ্যান্ড্রয়েড সিকিউরিটি প্যাচ আর ক্যামেরা স্টেবিলিটি পেয়েছে
  • তবে স্যামসাং এই আপডেটের সঙ্গে একটি Amazon শপিং অ্যাপও এতে অ্যাড করেছে

 

Samsung Galaxy M20 ফোনটি ভারতে কোম্পানির একটি মিড রেঞ্জ ফোন হিসাবে এসেছে। এই ফোনটি ভারতে জানুয়ারি মাসে লঞ্চ হয় আর এটি এই প্রথম সিকিউরিটি আপডেট পেল। এই ফোনটিতে কোম্পানি স্টেবিলিটি আর সিকিউরিটির আপডেট দিয়েছে, আর এ রস্নগে এই ফোনে এই আপডেটের সঙ্গে একটি অ্যামাজন শিপিং অ্যাপও দিয়েছে। আর এই ফোনের আপডেট পাইতে কোন নতুন চেঞ্জ আনেনি। এই ফোনটির এই আপডেটের সাইজ 368MB । আর এই ফোনে এই আপডেট ফোনের স্টেবিলিটি, আরও স্পেসিফিকাল করেছে ক্যামেরাতে। তবে এই ফোনটি মানে Galaxy M20 ক্যামেরা স্টেবিলিটি আপডেট পেয়েছে।

আর এ রস্নগে এই ফোনের সিকিউরিটি আপডেট 2019 য়ের মারচের প্যাচও পেয়েছে। গুগল এখনও নতুন মাসের সিকিউরিটি প্যাচ দেয়নি। M20 ফোনটিউ প্রথম ফোন যা এই সিকিউরিটি প্যাচ পেল। আর এর আগে যেমন বলা হয়েছে তেমনি এই ফোনে একটি অ্যামাজনের অ্যাপ এসেচগে। তবে এই অ্যাপটি আপনার সিস্টেম অ্যাপ হিসাবে আসেনি, তাই এটি দরকার না হলে আনইন্সটল করতে পারেন। এই ফোনের আপডেট নিজে থেকেই পপ আপ হচ্ছে তবে এই সফটোয়্যার আপডেট ফোনের সেটিংসে গিয়েও চেক করে আপনার ফোনে এই আপডেট এসছে কিনা দেখা যাবে। ফোনে আপডেট না এলে ম্যানুয়ালি চেক করে তা করে নেওয়া যাবে।

আর স্পেসিফিকেশানের খেতে এই M20 ফোনটিতে Exynos 7904 SoC আর 3GB/4GB র‍্যাম আছে। আর এটি একটি 6.3 ইঞ্চির ফুল HD+ ইনফিনিটী V ডিপ্লের ফোন। আর এই ফোনে 32GB আর64GB স্টোরেজ আছে আর এই স্টোরেজ কে মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে 512GB পর্যন্ত এক্সপেন্ড করা যাবে। আর এই ফোনে ডুয়াল 13MP+5MP ক্যামেরা আছে আর ফোনের ফ্রন্টে একটি 8MP র সেন্সার দেওয়া হয়েছে। M20 ফোনটিতে 5,000mAh য়ের ব্যাটারি আছে। আর এটি অ্যান্ড্রয়েড 8.1 ওরিওতে চলে আর তা স্যামসাংয়ের 9.5UX যুক্ত।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Connect On :