Samsung Galaxy Jean স্মার্টফোনটি এই দেশে লঞ্চ হল, এটি কি ভারতে লঞ্চ হবে?

Samsung Galaxy Jean স্মার্টফোনটি এই দেশে লঞ্চ হল, এটি কি ভারতে লঞ্চ হবে?
HIGHLIGHTS

Samsung Galaxy A6 + স্মার্টফোনটি রিব্রাডিং করে Samsung Galaxy Jean নামে দক্ষিণ কোরিয়াতে লঞ্চ করা হয়েছে, এই দুটি স্মার্টফোনের মধ্যে শুধু র‍্যাম আর স্টোরেজের পার্থক্য আছে

Samsung Galaxy A6 + স্মার্টফোনটি রিব্রাডিং করে Samsung Galaxy Jean নামে দক্ষিণ কোরিয়াতে লঞ্চ করা হয়েছে, এই দুটি স্মার্টফোনের মধ্যে শুধু র‍্যাম আর স্টোরেজের পার্থক্য আছে। আর যেখানে স্যামসং গ্যালাক্সি A6 + স্মার্টফোনে 3GB র‍্যাম আর 32GB স্টোরেজ ভেরিয়েন্টের সঙ্গে লঞ্চ করা হয়েছে, আর এর অন্য মডেলটি 4GB র‍্যাম আর 64GB স্টোরেজের সঙ্গে লঞ্চ করা হয়েছে। আর এছাড়া আমরা যদি galaxy Jean স্মার্টফোনটির বিষয়ে কথা বলি তবে দেখা যাবে যে এতে শুধু 3GB র‍্যাম আর 32GB স্টোরেজের সঙ্গে লঞ্চ করা হয়েছে। স্যামসং গ্যালাক্সি A6+ স্মার্টফোনটির বিষয়ে আমরা যদি কথা বলি তবে দেখা যাবে যে এই ডিভাইসটির দামেও বেশ কিছু ডিস্কাউন্ট দেওয়া হয়েছে।

আমরা যদি এই ডিভাইসটির বিষয়ে কথা বলি তবে আপনাদের বলে রাখি যে এটি ব্ল্যাক আর ল্যাভেন্ডার কালারে পাওয়া যাবে। আর এছাড়া এর দাম KRW 440,000মানে প্রায় 27,200 টাকায় লঞ্চ করা হয়েছে।

আমরা যদি এই ফোনটির স্পেক্সের বিষয়ে কথা বলি তবে এতে অ্যান্ড্রয়েড 8.0 Oreo র সঙ্গে লঞ্চ করা হয়েছে, আর এতে আপনারা একটি 6ইঞ্চির FHD+ ডিসপ্লে পাবনে যার রেজিলিউশান 1080×2220 পিক্সাল। আর এটি একটি Supar AMOLED Infinity ডিসপ্লে যুক্ত। আর এর অ্যাস্পেক্ট রেশিও 18:5:9 । এই ফোনে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 450 র সঙ্গে এই ডিভাইসটি 3GB র‍্যামের সঙ্গে লঞ্চ করা হয়েছে।

এই ডিভাইসটির ক্যামেরার বিষয়ে বললে বলতে হয় যে এতে ডুয়াল ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে আর এতে একটি 16মেগাপিক্সালের প্রাইমারি ক্যামেরা আর 5মেগাপিক্সলাএর সেকেন্ডারি ক্যামেরা দেওয়া হয়েছে। আর এটিতে একটি 24 মেগাপিক্সালের ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। আর এই ফোনের ফ্রন্ট ক্যামেরাতে আপনারা LED ইউনিটের সঙ্গে পাবেন। আর এই ডিভাইসে আপনারা একটি 3,500mAh য়ের ক্ষমতা যুক্ত ব্যাটারি আছে।

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo