Samsung Galaxy J8 স্মার্টফোনে 2,000 টাকার ক্যাশব্যাক পাওয়া যাচ্ছে

Samsung Galaxy J8 স্মার্টফোনে 2,000 টাকার ক্যাশব্যাক পাওয়া যাচ্ছে
HIGHLIGHTS

ফ্লিপকার্টে এই ডিভাইসটি কেনার সময় যদি ICICI ব্যাঙ্কের ক্রেডিট বা ডেবিট কার্ড ব্যাবহার করা হয় তবে 2,000টাকার ক্যাশব্যাক পাওয়া যেতে পারে

Samsung Galaxy J8 স্মার্টফোনটি কিছু দিন আগেই ভারতে লঞ্চ করা হয়েছিল, এই ডিভাইসটির দাম রাখা হয়েছিল 18,990টাকা। আর এই স্মার্টফোনটি ফ্লিপকার্টে কেনা যাচ্ছে। আর আজ ফ্লিপকার্ট ডিভাইসের কিছু অফার দিচ্ছে। আর এই ডিভাইসটি আজকে এখান থেকে 2,000টাকার ক্যাশব্যাকে কেনা যাবে।

এই ডিভাইসটির সঙ্গে আপনারা নো ক্সট EMI অপশানও পাবেন। আর এটি 2,000টাকার ক্যাশব্যাকে কিনতে হলে ইউজার্সদের ICICI ক্রেডিট বা ডেবিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করতে হবে। এই ডিভাইসের সঙ্গে আপনারা একবার স্ক্রিন রিপ্লেসমেন্ট অফার পাবেন।

এই ডিভাইসটির স্পেসিফিকেশানের বিষয়ে যদি কথা বলি তবে দেখা যাবে যে এতে ডুয়াল সিম স্লট আছে আর এটি একটি 6ইঞ্চির FHD+ সুপার AMOLED ইনফিনিটি ডিসপ্লে যুক্ত। আর এছাড়া আপনাদের এও বলে রাখি যে এই স্মার্টফোনে অ্যান্ড্রয়েড ওরিও আছে। আর এই ফোনে একটি অক্টা-কোর কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 450 চিপসেট আছে আর এছাড়া এতে একটি 4GB র‍্যামও দেওয়া হয়েছে।

এই ফোনটিতে একটি ডুয়াল ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে আর এটি একটি 16 মেগাপিক্সাল আর 5মেগাপিক্সালের ক্যামেরার কম্বো। আর এছাড়া এই ফোনে ফ্রন্টে একটি 16মেগাপিক্সালের ক্যামেরা আছে। আর এছাড়া এই ফোনের স্টোরেজ 64GB। আর এটি মাইক্রো এসডি কার্ড দিয়ে 256GB পর্যন্ত এক্সপেন্ড করা যাবে।  

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo