SAMSUNG GALAXY J8 ফোনটি অ্যান্ড্রয়েড পাইয়ের আপডেট পেল, এপ্রিল সিকিউরিটি প্যাচের সঙ্গে

Updated on 29-Apr-2019
HIGHLIGHTS

আপনাদের জানিয়ে রাখি যে Samsung Galaxy J8 ফোনে অ্যান্ড্রয়েড পাইয়ের আপডেট এসেছে

এর এই আপডেটের সঙ্গে কোম্পানি এপ্রিলের সিকিউরিটি প্যাচও দেওয়া শুরু করেছে

সম্প্রতি স্যামসাং তাদের Samsung Galaxy J6 ফোনটি অ্যান্ড্রয়েড পাই আপডেট দিয়েছে। আর এবার জানা গেছে যে স্যামসাং তাদের গ্যালাক্সি J8 ফোনটি ভারতে এই আপডেট পেয়েছে। এই আপডেট গ্লোবাল বিটাতে এই মাসে শুরু করা হয়েছে। আর এছাড়া এও বলে রাখি যে এই আপডেটের সঙ্গে কোম্পানি এপ্রিল সিকিউরিটি প্যাচ Samsung Galaxy J8 ফোনটির ইউজারদের দেওয়া হয়েছে।

আমরা যদি Sammobile য়ের একটি খবর দেখি তবে আপনাদের বলে রাখি যে তা অনুসারে এই আপডেট এই ফোনে দেওয়া হেয়ছে। আর এই আপডেটের সাইজ 1,196MB , আর এতে আপনারা স্যামসাংয়ের ওয়ান UI র অভিজ্ঞতা পাবেন। আর এই আপডেট OTA র মাধ্যমে এসেছে। আর এই আপডেট ম্যানুয়ালি দেখা যেতে পারে, আর এর জন্য আপনাদের  ফোনের সেটিংসে গিয়ে সফটোয়্যার আপডেটে যেতে হবে, আর যদি আপডেট পেয়ে থাকনে তবে তা ডাউনলোড করে ইন্সটল করতে হবে।

স্মার্টফোনটিতে একটি  ডুয়াল স্লট দেওয়া হয়েছে যা 6 ইঞ্চির FHD+ সুপার AMOLED ইনফিনিটি ডিসপ্লে যুক্ত। আর এছাড়া আপনাদের বলে রাখি যে এই স্মার্টফোনে অ্যান্ড্রয়েড ওরিওতে কাজ করে। আর এই ফোনে অক্টা কোর কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 450 চিপসেট দেওয়া হয়েছে আর এতে আপনারা 4GB র‍্যাম দেওয়া হয়েছে।

ফোনে একটি ডুয়াল ক্যামেরা সেটআপ আছে যাতে একটি 16MP আর একটি 5MP র ক্যামেরা আছে। আর এছাড়া এই ফোনে একটি 16 মেগাপিক্সালের ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। আর এছাড়া এই ফোনে 64GB ইন্টারনাল স্টোরেজা আছে, আর এই ফনে আপনারা মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে এক্সপেন্ড করতে পারবেন। আর এটি আপনারা 256GB পর্যন্ত এক্সপেন্ড করতে পারবেন।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Connect On :