Samsung Galaxy J8 ফোনটি OTA আপডেটের মাধ্যমে এই ফিচার্সটি পেল

Samsung Galaxy J8 ফোনটি OTA আপডেটের মাধ্যমে এই ফিচার্সটি পেল
HIGHLIGHTS

স্যামসাংয়ের স্মার্টফোন OTA আপডেট পেয়েছে, আর এই আপডেটের পরে ইউজার্সরা AR ইমোজি আর ডুয়াল 4G VoLTE সাপোর্টের সঙ্গে বেশ কিছু নতুন ফিচার্স পাবেন

2018 সালের মাঝামাঝি স্মার্টফোন তৈরির কোম্পানি স্যামসাং Galaxy J8 ফোনটি ভারতে Galaxy J6 ফোনের সঙ্গে লঞ্চ করেছিলেন। বাকি স্যামসাং ফোন গুলির মতন Galaxy J8 ফোনটি লঞ্চের পরে কোন সফটোয়্যার আপডেট পায়নি। আর অনেক সময় পরে স্যামসংগ ওভার দ্যা ইয়ার (OTA) আপডেট দিয়েছে। আর এই আপডেটের পরে ইউজার্সরা নতুন ফিচার্স পাবেন এই ফোনে। আর এই আপডেটের পরে ইউজার্সরা AR ইমোজি আর ডুয়াল 4G VoLTE সাপোর্ট পাবেন। স্যামসাং তাদের Galaxy J8 ইউজার্সদের জ্য লেটেস্ট সফটোয়্যারের আপডেট রোল আউট করা শুরু করেছে। আর এর মানে এই যে এখন কিছু ইউজার্সরা এই আপডেট পেয়েছেন। বাকি যে সব ইউজার্সরা OTA আপডেট পাননি তাদের আর কিছু দিন অপেক্ষা করতে হবে।

Galaxy J8 ফোনটির OTA আপডেট J8 10GDDU2ARJ4 বিল্ড ভার্সানের সঙ্গে আসবে। আর আপনারা যদি OTA আপডেট পান তবে আপনারা ফোনকে WifI নেটওয়ার্কের সঙ্গে কানেক্ট করে এটি ইন্সটল করতে পারবেন। আর এই আপডেট ইন্সটল করার আগে আপনার ফোনের ডাটা ব্যাক আপ নিয়ে রাখবেন। Galaxy J8 AR ইমোজি পাওয়া স্যামসাং ‘J ‘ সিরিজের প্রথম ফোন হিসাবে উঠে এসেছে। আর এই ফিচার ইউজার্সদের সেলফি অ্যানিমেটেড ভার্সানে পরিবর্তন করা যাবে। আর এই ডুয়াল 4G VoLTE সাপোর্টের সাহায্যে ইউজার্সরা 4G সিম কার্ড এক সঙ্গে ব্যাবহার করতে পারবেন। আর এর সঙ্গে এই ফোনটিতে সফটোয়্যার নির্ভর অটো ব্রাইটনেস ফিচারও পাবেনব। Galaxy J8 ফোনটির প্রাথমিক দাম 18,990 টাকা।

Samsung Galaxy J8 ফোনটির স্পেসিফিকেশান আর ফিচার্স

Samsung Galaxy J8 ফোনটিতে একটি 6ইঞ্চির ডিসপ্লে আর 720×1440 পিক্সালের রেজিলিউশান আছে। আর এই ফোনে 1.6GHZ অক্টা কোর প্রসেসার দেওয়া হয়েছে। আর এই ডিভাইসে 4GB র‍্যাম আর 64GB স্টোরেজ দেওয়া হয়েছে। আর এই ফোনটির স্টোরেজকা মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে 256GB পর্যন্ত এক্সপেন্ড করা যাবে। আর এই ফোনের একটি 3500mAH য়ের ব্যাটারি আছে।  

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo