Samsung য়ের Galaxy J7 Nxt অ্যান্ড্রয়েড 8.1 ওরিও আপডেট পেল

Samsung য়ের Galaxy J7 Nxt অ্যান্ড্রয়েড 8.1 ওরিও আপডেট পেল
HIGHLIGHTS

Samsung তাদের Galaxy J7 Core স্মার্টফোনটির জন্য অ্যান্ড্রয়েড 8.1 ওরিও দেওয়া শুরু করেছে আর এই ডিভাইসটি কিছু জায়গায় galaxy J7 Nxt নামে পরিচিত

অনেক স্মার্টফোন তৈরির কোম্পানি তাদের স্মার্টফোনের জন্য অ্যান্ড্রয়েড 9 পাই OS দিচ্ছে আর এবার স্যামসং তাদের স্মার্টফোনে অ্যান্ড্রয়েড ওরিও দেওয়া শুরু করেছে। আর এবার কোম্পানি Galaxy J7 Core য়ের জন্য অ্যান্ড্রয়েড 8.1 ওরিও দেওয়া হচ্ছে। আর এটি অনেক জায়গায় Galaxy J7 Nxt নামে পরিচিত।

The Android Soul য়ের একটি রিপোর্ট অনুসারে galaxy J7 OCore বা Galaxy J7 Nxt ফোনটির জন্য OTA আপডেট সফটোয়্যার ভার্সান J7FXXU6BRH9 । আর এইও আপডেট পিকচার ইন পিকচার, নোটিফিকেশান ডটস, অটোফিল , রব্যান্ড নোটিফিকেশান সেন্টার আর সেটিংস অ্যাপের মতন অপশানে আছে। আর এই রিপোর্ট অনুসারে এটা জানা জায়নি যে এটি কোন কোন বাজারে অ্যান্ড্রয়েড ওরিওর আপডেট পাচ্ছে।

স্যামসং আগের বছর জুলাই মাসে Galaxy J7 Nxt স্মার্টফোনটি লঞ্চ করেছিল আর এর রিফ্রেশ ভার্সান ডিসেম্বরে এসেছিল। আর এই ডিভাইসটি অ্যান্ড্রয়েড 7.0 নোউগাটের সঙ্গে লঞ্চ করা হয়েছিল আর এবার এটি অ্যান্ড্রয়েড 8.1 ওরিও আপডেট পাচ্ছে।

Galaxy J7 Nxt য়ের দাম 12,999 টাকা আর এটি 3GB র‍্যাম আর 32GB স্টোরেজের ফোন।

এই ফোনে আপনারা মেটাল বডি আর 5.5 ইঞ্চির HD (720×1280 P) সুপার AMOLED ডিসপ্লে যুক্ত। আর এই ফোনে 1.6GHz অক্টা-কোড় প্রসেসার আছে। Galaxy J7 Nxt ফোনে 3GB র‍্যাম আর 32Gb স্টোরেজ দেওয়া হয়েছে। আর এই ফোনের স্টোরেজ মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে 256GB পর্যন্ত এক্সপেন্ড করা যাবে। আর এই ফোনটিতে অ্যান্ড্রয়েড 7.0 নৌগাট আছে আর এই ফোনের ব্যাটারি 3,000mAh য়ের।

এই Galaxy J7 Nxt ফোনে 13MP রেয়ার আর 5MP র ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo