Samsung Galaxy J7 (2016) অ্যান্ড্রয়েড নোউগাটের সঙ্গে বেঞ্চমার্কিং লিস্টিং এ দেখা গেছে

Samsung Galaxy J7 (2016) অ্যান্ড্রয়েড নোউগাটের সঙ্গে বেঞ্চমার্কিং লিস্টিং এ দেখা গেছে
HIGHLIGHTS

এই লিস্টিং থেকে এটা জানা গেছে যে অ্যান্ড্রয়েড 7.0 অপারেটিং সিস্টেম যুক্ত হবে

আসা করা হচ্ছে যে, Samsung Galaxy J7 (2016) তাড়াতাড়ি অ্যান্ড্রয়েড নৌগাট অপারেটিং সিস্টেম পাবে। এই স্মার্টফোনটিকে বেঞ্চমার্কিং ওয়েবসাইট GFXBench এ দেখা গেছে, এই লিস্টিং থেকে জানা গেছে যে এটি অ্যান্ড্রয়েড 7.0 অপারেটিং সিস্টেম যুক্ত হবে। এর থেকে এও জানা গেছে যে কোম্পানি আপাতত এই ডিভাইসটিকে অ্যান্ড্রয়েডের সাম্প্রতিকতম ভার্শনের জন্য টেস্টিং করছে আর তাড়াতাড়িই তারা এই ফোনটিতে এই আপডেট দিয়ে দেবে।

এই স্মার্টফোনটিকে গত বছর এপ্রিলে আনা হয়েছিল, লঞ্চের সময় এটি অ্যান্ড্রয়েড 6.0.1  মার্শমেলো অপারেটিং সিস্টেমে কাজ করত। তবে এখনও এই বিষয়ে কোন খবর পাওয়া যায়নি যে নতুন নৌগাটের আপডেট এই ফোনটির জন্য কবে থেকে দেবে। তবে অনুমান করা হচ্ছে যে এই পরীক্ষা সহজেই হয়ে যাবে আর এই আপডেটটি সহজেই নিয়ে আসা হবে।

এই ফোনটির স্পেক্স কেমন তা একবার দেখে নেওয়া যাক, স্যামসং গ্যালাক্সি J7 (2016) স্মার্টফোনটিতে 5.5-ইঞ্চির ফুল HD AMOLED ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ডিসপ্লের রেজিলিউশন 1080×1920 পিক্সাল। এই ফোনটিতে 1.6GHz অক্টা কোর প্রসেসারের সঙ্গে 3GB’র র‍্যাম আর 16GB’র ইন্টারনাল স্টোরেজও দেওয়া হয়েছে। এই স্টোরেজকে মাইক্রোএসডি কার্ড দিয়ে 128GB অব্দি বাড়ানো যায়। এর ব্যাটারি 3300mAhএর।

এছাড়া স্যামসং গ্যালাক্সি J7 (2016) স্মার্টফোনটিতে 13 মেগাপিক্সালের রেয়ার ক্যামেরা LED ফ্ল্যাশের সঙ্গে দেওয়া হয়েছে। এর ফ্রন্ট ক্যামেরা 5 মেগাপিক্সালের। এটি একটি ডুয়াল সিম স্মার্টফোন, এটি 4G LTE সাপোর্ট করে। এটি  GPS/A-GPS, ওয়াই-ফাই, NFC, ব্লূটুথ আর মাইক্রো USB 2.0 পোর্টের মতন ফিচার্স যুক্ত।

Digit.in
Logo
Digit.in
Logo