Samsung Galaxy J6+ আর Galaxy J4+ অসাধারন এই ফিঙ্গারপ্রিন্ট সেন্সারের সঙ্গে তাড়াতাড়ি লঞ্চ করা হবে

Samsung Galaxy J6+ আর Galaxy J4+ অসাধারন এই ফিঙ্গারপ্রিন্ট সেন্সারের সঙ্গে তাড়াতাড়ি লঞ্চ করা হবে
HIGHLIGHTS

স্যামসং ভারতে এই উৎসবের মরসুমের সময়ে তাদের দুটি নতুন স্মার্টফোন লঞ্চ করতে পারে, মনে করা হচ্ছে যে Samsung Galaxy J6+ আর Galaxy J4+ স্মার্টফোন দুটি ভারতে লঞ্চ করা হতে পারে আর এই স্মার্টফোন দুটি মিড রেঞ্জ সেগমেন্টে লঞ্চ করা হবে

ভারতে এই উৎসবের মরসুমে স্যামসং তাদের দুতি নতুন স্মার্টফোন লঞ্চ করতে পারে। আর মনে করা হচ্ছে যে Samsung Galaxy J6+ আর Galaxy J4+ ভারতে লঞ্চ করতে পারে, আর এই স্মার্টফোন দুটি মিড রেঞ্জ সেগমেন্টে লঞ্চ করা হবে। আর এও মনে করা হচ্ছে যে এই মাসের শেষের দিকে Samsung Galaxy J6+ আর Samsung Galaxy J4+ ভারতে লঞ্চ করা হতে পারে। আর এখনও পর্যন্ত কোম্পানির তরফে এই দুটি স্মার্টফোনের লঞ্চের বিষয়ে কিছু জানানো হয়নি।

তবে Samsung Galaxy J6+ আর Galaxy J4+ স্মার্টফোনের বিষয়ে বলা হচ্ছে যে এদের True HD+ ইনফিনিটি ডিসপ্লে, সাইড-মাইন্ডেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সার আর ডুয়াল সেটআপের সঙ্গে লঞ্চ করা হবে। আর এছাড়া এও মনে করা হচ্ছে যে Samsung Galaxy J6+ আর Galaxy J4+ ফোন দুটি বেশ কিছু রঙ্গের অপশানের সঙ্গে আনা হবে।

আর এছাড়া Samsung Galaxy J6+ আর Galaxy j4+ স্মার্টফোনের সঙ্গে Samsung নতুন Animoji র মতন ফিচার্স যেমন Emotify বলা হচ্ছে, তাও ভারতে লঞ্চ করা হতে পারে। আর আপনাদের নিশ্চই মনে আছে যে স্যামসং ভারতে প্রথমে তাদের galaxy j6 সিরিজ আর galaxy j4 সিরিজের স্মার্টফোন লঞ্চ করেছিল। আর এই দুটি পুরনো মডেলের ফোনের জেনারেশানের নতুন মোবিয়াল ফোন মানে Samsung Galaxy J6+ আর Galaxy J4+ লঞ্চ করতে চলেছে।

Digit.in
Logo
Digit.in
Logo