Samsung Galaxy J6 মোবাইল ফোনটি অ্যান্ড্রয়েড 9 পাই যুক্ত UI আপডেট হয়েছে

Samsung Galaxy J6 মোবাইল ফোনটি অ্যান্ড্রয়েড 9 পাই যুক্ত UI আপডেট হয়েছে
HIGHLIGHTS

Samsung galaxy J6 অ্যান্ড্রয়েড 9 য়ের আপডেট পেল

আপাতত শুধু ইটালির ইউজার্সরা এই আপডেট পাচ্ছে

এই আপডেট ভারতে কবে আসবে তা জানা যায়নি

বিগত কিছু সময় ধরে দেখা গেছে যে স্যামসাং তাদের স্যামসাং গ্যালাক্সি J আর স্যামসাং গ্যালাক্সি A সিরিজের ফোনে সফটোয়্যার আপডেট দেওয়া শুরু করেছে। আর এখনও পর্যন্ত কোম্পানি এই আপডেট J সিরিজের Samsung Galaxy J8 মোবাইল ফোনে দিয়েছিল, আর এর পরে জানা গেছে যে এই আপডেট এই সিরিজের অন্য মোবাইল ফোন মানে Samsung Galaxy J6 য়েও দেখা গেছে। আর এই আপডেট এখন শুধু ইটালির ইউজার্সদের জন্য এসেছে। তবে এই আপডেটের বিষয়ে স্যামসাংয়ের একটি রিপোর্ট পাওয়া গেছে। এখনও এও জানা যায়নি যে ভারতে এই ফোনের আপডেট কবে আসবে।

এই আপডেটের পরে মোবাইল ফোনের নতুন UI স্ক্রিন আছে। আর এর মানে এই যে এবার পুরনো স্যামসাং এক্সপিরিয়েবস UI সরিয়ে দেওয়া হয়েছে। আর আমরা একটি রিপোর্ট দেখি তবে দকেহা যাবে যে এর বিল্ড নাম্বার J600FNXXU3BSD1।

আর এছাড়া আপনাদের বলে রাখি যে স্যামসাং তাদের Samsung Galaxy J সিরিজকে Samsung Galaxy A সিরিজে রিপ্লেস করবে।

আর আমরা যদি স্যামসাংয়ের এই সিরিজের বিষয়ে বলি তবে আপনাদের বলে রাখি যে Galaxy S, Galaxy Note, Galaxy A, Galaxy J, Galaxy C আর Galaxy On সিরিজ মিলে যাচ্ছে। আর আমরা যদি শেষ সিরিজের বিষয়ে বলি তবে কিছু সিজেন স্পেসিফিক , আর বাকি গুলি যা কেনা যায়।

আর গত বছর কোম্পানি তাদের Galaxy On ফোনটি আর Galaxy C সিরিজ লঞ্চ করেছিল তবে এক বছর পরে কোম্পানি তাদের M সিরিজ লঞ্চ করেছে। আর এবার কোম্পানি জানিয়েছে যে Samsung Galaxy J সিরিজের Samsung Galaxy A সিরিজে রিপ্লে করা হবে। আর এও বলা হচ্ছে যে স্যামসাং Galaxy J সিরিজের জায়গা Samsung Galaxy A সিরিজ নেবে।

আমরা যদি স্যামসাং Galaxy A সিরিজের বিষয়ে বলি তবে স্যামসাংয়ের মিড রেঞ্জ সিরিজ এটি। আর এতে বেশ কিছু স্মার্টফোনে 2019 সালে লঞ্চ করা হয়েছে। আর এই সিরিজে কোম্পানি Galaxy A10, Galaxy A20, Galaxy 20e আর Galaxy A30 ছাড়া Galaxy A50, Galaxy A70 আর galaxy A90 এই সিরিজে লঞ্চ করবে। আর এছাড়া এই সিরিজের পরে A60 আর A80 স্মার্টফোনও আসতে পারে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo