খুব তাড়াতাড়ি স্যামসং এর এই স্মার্টফোনটি লঞ্চ হবে, এর সব থেকে বড় খবরটি এবার জানা গেছে

খুব তাড়াতাড়ি স্যামসং এর এই স্মার্টফোনটি লঞ্চ হবে, এর সব থেকে বড় খবরটি এবার জানা গেছে
HIGHLIGHTS

Galaxy J5 Prime ফোনটির 2017’র এডিশানে এক্সিয়ন্স 7570 চিপসেট থাকবে যা 1.4 GHz কোয়াড কোর কার্টেক্স- A53 CPU যুক্ত হবে আর এই ডিভাসে 3 GB র‍্যাম থাকবে

স্যামসং এর নতুন ডিভাইস Galaxy J5 Prime গত সপ্তাহে FCC তে দেখা গেছে, আর সেখানে এর লঞ্চের বিষয়ে জানানো হয়েছে। আর এবার এই ডিভাইসের স্পেসিফিকেশানের লিস্ট জানা গেছে, আর এখানে স্যামসং এর এই সস্তার ফোনটির বিষয়ে আরও একটু জানা গেছে।

Galaxy J5 Prime ফোনটির 2017’র এডিশানে এক্সিয়ন্স 7570 চিপসেট থাকবে যা 1.4 GHz কোয়াড কোর কার্টেক্স- A53 CPU যুক্ত হবে আর এই ডিভাসে 3 GB র‍্যাম থাকবে।

Samsung Galaxy J5 Prime (2017) ফোনটিতে শুধু 16 GB ইন্টারনাল স্টোরেজ থাকলেও এই ফোনটির স্টোরেজ ক্যাপাসিটি মাইক্রোএসডি কার্ড দিয়ে বাড়ানো যাবে। এই ফোনটিতে 5 ইঞ্চির IPS LCD স্ক্রিন থাকবে।

এই ডিভাইসের ব্যাক সাইডে 13 MP ‘ র ক্যামেরা থাকবে আর এই ফোনটির সেলফি ক্যামেরা 8 MP’র সেন্সার অফার করতে পারে। এই ডিভাইসের ফ্রন্টে থাকা হোম বটনই ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারের কাজ করতে পারবে।                 

স্পেসিফিকেশান শিট থেকে এটা জানা গেছে জে এই ডিভাইসে অ্যান্ড্রয়েড 7.1.1  নৌগাট অপারেটিং সিস্টেম হিসাবে থাকবে। Galaxy J5 Prime ফোনটিতে 2,500 mAh এর ব্যাটারি থাকবে।

সোর্সঃ

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo