Samsung Galaxy J4+ আর Samsung Galaxy J6+ কিনতে পাওয়া যাচ্ছে

Samsung Galaxy J4+ আর Samsung Galaxy J6+ কিনতে পাওয়া যাচ্ছে
HIGHLIGHTS

স্যামসাংয়ের লেটেস্ট Galaxy J4+ আর Galaxy J6+ স্মার্টফোন দুটি আজকে অ্যামাজন ইন্ডিয়া, ফ্লিপকার্ট আর স্যামসাংয়ের অনলাইন স্টোরে কেনা যাচ্ছে

স্যামসাং ভারতে তাদের J  সিরিজের দুটি স্মার্টফোন লঞ্চ করেছে। এই দুটি ফোন হল Galaxy J4+ আর Galaxy J6+। আর এই ফোনদুটি আজ থেকে কেনা যাচ্ছে। এই দুটি ডিভাইসে 6ইঞ্চির ইনফিনিটি ডিসপ্লে দেওয়া হয়েছে। আর এউই ফোন দুটি আজ থেকে অ্যামাজন, ফ্লিপকার্ট আর স্যামসাংয়ের অনলাইন স্টোরে কেনা যাচ্ছে।

Galaxy J4+  আর Galaxy J6+ স্মার্টফোন দুটির দাম যথাক্রমে 10,990 টাকা আর 15,990 টাকা। প্রথম ফোনটি ব্ল্যাক, ব্লু আর গোল্ড কালারে আর দ্বিতীয় ফোনটি ব্লু , ব্ল্যাক আর রেড কালারে কেনা যাবে।

Galaxy J4+ য়ের স্পেসিফিকেশান

Galaxy J4+ স্মার্টফোনটিতে 6ইঞ্চির ইনফিনিটি ডিসপ্লে 1480×720 পিক্সালের HD+ রেজিলিউশানের সঙ্গে 18:5:9 অ্যাস্পেক্ট রেশিওর সঙ্গে লঞ্চ করা হয়েছে। আর এই ডিভাইসটি কোয়াড কোড় 1.4GHz SoC, 2Gb র‍্যাম আর 32Gb স্টোরেজের সঙ্গে লঞ্চ করা হয়েছে। আর ছবি তোলার জন্য এই ফোনে 13MP র রেয়ার ক্যামেরা দেওয়া হয়েছে আর এটি LED ফ্ল্যাশ যুক্ত। আর এই ফোনে সেলফি নেওয়ার জন্যে 5MP ক্যামেরা দেওয়া হয়েছে।

আর এর সঙ্গে ফোনটিতে একটি 3,300mAh য়ের ব্যাটারি দেওয়া হয়েছে। আর এটি সাউডরেয়ার ফিঙ্গারপ্রিন্ট সেন্সার যুক্ত। কানেক্টিভিটির জন্য এই ফোনে 4G LTE সাপোর্ট আর অন্যান্য দরকারি জিনিস দেওয়া হয়েছে।

Samsung galaxy J6+ য়ের স্পেসিফিকেশান

Samsung Galaxy J6+ স্মার্টফোনটিতেও 6ইঞ্চির HD+ ইনফিনিটি ডিসপ্লে দেওয়া হয়েছে আর এই ফোনে 1.4GHz য়ের কোয়াড কোর SoC আছে আর এই ফোনে 4GB র‍্যামের সঙ্গে 64Gb ইন্টারনাল স্টোরেজ দেওয়া হয়েছে।

এই ফোনটিতে ব্যাকে ডুয়াল ক্যামেরা দেওয়া হয়েছে আর এই ক্যামেরা দুটি হল 13MP+5MP র আর এর ফ্রন্টে একটি 8MP র ক্যামেরা দেওয়া হয়েছে।

Galaxy J6+ স্মার্টফোনটিতেও 3,300mAh য়ের ব্যাটারি দএয়া হয়েছে। আর এই ফোনটিও অ্যান্ড্রয়েড 8.1 ওরিও যুক্ত।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo