Samsung Galaxy J4 স্মার্টফোনটি ভারতে মাত্র 9,999টাকায় লঞ্চ হয়েছে

Samsung Galaxy J4 স্মার্টফোনটি ভারতে মাত্র 9,999টাকায় লঞ্চ হয়েছে
HIGHLIGHTS

স্যামসং ভারতে তাদের একটি নতুন স্মার্টফোন স্যামসং গ্যালাক্সি J4 লঞ্চ করেছে আর এই ফোনটি কোম্পানি কাউকে না জানিয়েই লঞ্চ করে দিয়েছে

স্যামসং ভারতে তাদের একটি নতুন স্মার্টফোন লঞ্চ করেছে যার নাম Samsung Galaxy J4  আর এই ফোনটি কোম্পানি কাউকে না জানিয়েই লঞ্চ করে দিয়েছে। আর এই ডিভাইসটি লঞ্চ করার কথা মুম্বাইয়ের একতি রিটেলার মহেশ টেলিকমের মাধ্যেম জানা গেছে। সে একটি টুইটের মাধ্যমে এই ডিভাইসটি লঞ্চ করার কথা জানায়। এই টুইটে আপনারা এই ডিভাইসের দাম এর স্পেক্স আর একটি ছবিও দেখতে পারবেন। আর এরকম মনে হচ্ছে যে এটি স্যামসংয়ের একটি ডিভাইস যা মেক ইন ইন্ডয়া স্লোগানের অন্তর্গত।

আমরা এই টুইটি যদি দেখি তবে দেখা যাবে যে এখানে এই ডিভাইসের দাম 9,999টাকা বলা হয়েছে, আর এছাড়া এর র‍্যাম আর স্টোরেজের বিষয়েও জানা গেছে, আপনাদের বলে রাখি যে এই ডিহাসিএর র‍্যাম 2GB আর এর স্টোরেজ 16GB। আর অফালিনে এই ডিভাইসটি কেনা যাবে আর অনালাইনে এই ডিভাইসটি কোথাউ কেনা যাবে না। আর এটি ফ্লিপকার্ট বা অ্যামাজন ইন্ডিয়াতে কোথাউ দেখা যায়নি।

যদি এই ডিভাইসের অন্য কিছু স্পেক্স আমারা দেখি তবে আপনাদের বলে রাখি যে এই ডিভাসিএ কোম্পানির তরফে একটি 5.5ইঞ্চির HD 720×1920 পিক্সাল রেজিলিউশানের সঙ্গে লঞ্চ করা হয়েছে। এই ডিভাইসে একটি AMOLED ডিসপ্লে দেখা গেছে। আর এই ফোনে ডিসপ্লের বিষয়ে আমরা যদি আরও কথা বলি তবে বলা যাবে যে এই ডিভাইসে 16:9 অ্যাসপেক্ট রেশিও দেওয়া হয়েছে। আর এই ফোনটিতে Exynos 7570 কোয়াড-কোর প্রসেসার দেওয়া হয়েছে। আর এই ফোনের স্টোরেজকে মাইক্রো এসডি কার্ড দিয়ে 256GB পর্যন্ত এক্সপেন্ড করা যায়। এটি অ্যান্ড্রয়েড 8.0 ওরিওর সঙ্গে লঞ্চ করা হয়েছে।

আর আমরা যদি এই ফোনের ক্যামেরার বিষয়ে কথা বলি তবে এই ফোনে আপনারা একটি 13মেগাপিক্সালের রেয়ার ক্যামেরা আর ফ্রন্টে 5 মেগাপিসক্সালের ক্যামেরা পাবেন। আর এই ফোনে দুটি ক্যামেরার সঙ্গেই LED ফ্ল্যাশ পাওয়া যাবে। আর এর ব্যাটারি 3,000mAH।

Digit.in
Logo
Digit.in
Logo