Samsung য়ের পরবর্তী স্মার্টফোন Galaxy J4+ আর Galaxy J6+ অনলাইনে লিস্টেড হয়েছে, সেপ্টেম্বর মাসে এটি লঞ্চ হতে পারে

Samsung য়ের পরবর্তী স্মার্টফোন Galaxy J4+ আর Galaxy J6+ অনলাইনে লিস্টেড হয়েছে, সেপ্টেম্বর মাসে এটি লঞ্চ হতে পারে
HIGHLIGHTS

Samsung য়ের পরবর্তী স্মার্টফোন Galaxy J4+ আর Galaxy J6+ স্মার্টফোন দুটি লঞ্চ প্রাইস জানা না গেলেও টিজার্স দেখে মনে হচ্ছে যে এটি খুব তাড়াতাড়ি এই মাসেই লঞ্চ করা হবে

Samsung য়ের লেটেস্ট Galaxy J4+ আর Galaxy J6+ স্মার্টফোন দুটি অফিসিয়ালি অনলাইনে লিস্টেড করা হয়েছে। আর এই দুটি ফোনে 6ইঞ্চির ডিসপ্লে আছে যার রেজিলিউশান 720×1480 আর এই দুটি স্মার্টফোনে কোয়াড কোর প্রসেসার আর 3,300mAh য়ের ব্যাটারি দেওয়া হয়েছে আর এটি অ্যান্ড্রয়েড 8.1 ওরিওর সঙ্গে দেখা গেছে। স্যামসং য়ের 2018 সালের এই দুটি স্মার্টফোন খুব তাড়াতাড়ি ভারতে লঞ্চ করা হতে পারে, আর লঞ্চের আগে এদের অ্যামাজনে একটি টিজার দেখা গেছে। রিপোর্ট অনুসারে এই দুটি স্মার্টফোন 25 সেপ্টেম্বর লঞ্চ করা হতে পারে।

Galaxy J4+ আর Galaxy J6+ স্মার্টফোনের পার্থক্য

দুটি ফোনের স্টোরেজে পার্থক্য দেখা যেতে পারে এখানে Glaxay J6 ফোনটিতে 3/4Gb র‍্যাম আর 32/64GB স্টোরেজ দেখা যাবে আর সেখানে Galaxy j4+ য়ে 2/3GB র‍্যাম আর 16/32GB স্টোরেজ আছে।

Galaxy J4+ আর Galaxy J6+ স্মার্টফোনের স্পেক্স

Samsung Galaxy J6+ স্মার্টফোনটির ব্যাকে 13MP+5MP র ডুয়াল ক্যামেরা সেটআপ ক্যামেরা থাকবে আর এই ডিভাইসের ফ্রন্টে 8MP র ক্যামেরা আছে। আর এই দুটি ক্যামেরার অ্যাপার্চার f/1.9.। আর J4+ য়ের ব্যাকে 13MP র ক্যামেরা আর ফ্রন্টে 5MP r ক্যামেরা থাকবে।

কানেক্টিভিটির জন্য দুটি ফোনে LTE Cat, 4, to 2.4GHz Wi-Fi ব্লুটুথ 4.2(GPS, GLONASS, BeiDou) সাপোর্ট আছে।

Galaxy J6+ স্মার্টফোনের ব্যাক প্যানেলে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সার আছে আর galaxy J4+ স্মার্টফোনের ফিচার সব বাজারে আনা হবেনা। আর এর একটি ফিচার শুধু উত্তর আমেরিকার স্মার্টফোনের ইউনিটে থাকবে।

এখন এই ডিভাইসের দাম আর লঞ্চ ডেটের বিষয়ে কিছু জানা যায়নি কিন্তু স্যামসং যে সোশাল মিডিয়াতে ডিভাইসটি টিজ করেছে, আসা করা হচ্ছে যে এই ডিভাইসটি আর লঞ্চ হতে বেশি দেরি নেই।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo