Samsung Galaxy J3 Pro আজ থেকে ফ্লিপকার্টে সেলের জন্য পাওয়া যাবে

Samsung Galaxy J3 Pro আজ থেকে ফ্লিপকার্টে সেলের জন্য পাওয়া যাবে
HIGHLIGHTS

Samsung Galaxy J3 Pro ফ্লিপকার্টে Rs. 7,990 তে সেলের জন্য পাওয়া যাবে

Samsung Galaxy J3 Pro কে কোম্পানি ভারতে গত সপ্তাহে লঞ্চ করা হয়েছিল। লঞ্চের সময় এটি শুধু পেটিএম মল আর পেটিএম অ্যাপে সেলের জন্য পাওয়া যাচ্ছিল। তবে এবার কোম্পানি তাদের এই স্মার্টফোনটিকে আরও বেশি সংখ্যক গ্রাহকদের কাছে পৌঁছে দেওয়ার জন্য অনলাইন শপিং ওয়েবসাইট ফ্লিপকার্টের সঙ্গে পার্টনারশিপ করেছে। আজ থেকে এই স্মার্টফোনটি ফ্লিপকার্টে সেলের জন্য পাওয়া যাবে। ফ্লিপকার্টে এর দাম Rs 7,990 রাখা হয়েছে।

Samsung Galaxy J3 Pro গোল্ড, ব্ল্যাক আর হোয়াইট কালারে পাওয়া যাচ্ছে। এই ফোনটিকে সবার আগে চিনে আনা হয়েছিল। চিনে এর দাম 990 ইয়ুয়ান অর্থাৎ প্রায় Rs 9,332 ছিল। এই ডিভাইসে 5.0 ইঞ্চির HD ডিসপ্লে আছে।

Samsung Galaxy J3 Pro তে 1.5GHz কোয়াড-কোর প্রসেসার আছে। এই স্মার্টফোনটিতে 2GB র‍্যাম আছে। এই ডিভাইসের ইন্টারনাল মেমার 16GB’র যা 128GB অব্দি বাড়ানো যায়। এই ফোনে অ্যান্ড্রয়েড 5.1 ললিপপ অপারেটিং সিস্টেম আছে।

এই ডিভাইসের ব্যাটারি 2600mAh এর। এই ডিভাইসে 8 মেগাপিক্সালের রেয়ার ক্যামেরা আছে। Samsung Galaxy J3 Pro স্মার্টফোনটিতে 5 মেগাপিক্সালের সেলফি ক্যামেরাও আছে। এছাড়া এই ডিভাইসে 4G LTE, Wi-Fi 802.11 b/g/n, Wi-Fi ডাইরেক্টর, ব্লুটুথ 4.1, GPS/GLONASS, NFC এর মতন ফিচার্সও আছে।

Digit.in
Logo
Digit.in
Logo