Samsung Galaxy J2 সুপার AMOLED ডিসপ্লের সঙ্গে ভারতে লঞ্চ হল

Samsung Galaxy J2 সুপার AMOLED ডিসপ্লের সঙ্গে ভারতে লঞ্চ হল
HIGHLIGHTS

এই স্মার্টফোনটি কোম্পানির এক্সিনোস প্রসেসারে কাজ করে আর এটি 1GB র‍্যাম যুক্ত, এটি 4G ইনেবেল ডিভাইস যা 4.7 ইঞ্চির QHD ডিসপ্লে যুক্ত

স্যামসং ভারতে তাদের Galaxy J সিরিজের Galaxy J2 (2017 স্মার্টফোনটি নিয়ে এল। এই ডিভাইসটি স্যামসং ইন্ডিয়ার ওয়েবসাইটে দেখা যাচ্ছে, এখানে এই ফোনটির স্পেশিফিকেশানের বিষয়ে জানা গেছে তবে এর দাম কত তা জানা যায়নি। মুম্বাইয়ের অফলাইন রিটেলার মহেশ টেলিকম বেশ কিছু সময় আগে এই স্মার্টফোনটির রিটেল প্যাকেজিং এর ছবি টুইট করেছিল। সেখানে এও বলা হ্যেছিল যে Galaxy J2 এর দাম Rs 7,390 হতে পারে। 

 

Samsung galaxy J2 স্মার্টফোনটি 1.3GHz কোয়াড কোর এক্সিয়ন্স প্রসেসার যুক্ত আর এই ডিভাইসে 1GB র‍্যাম আর 8GB ইন্টারনাল স্টোরেজ আছে। এর স্টোরেজকে মাইক্রো SD কার্ড দিয়ে 128GB অব্দি বাড়ানো সম্ভব। এই ডিভাইসে 4.7 ইঞ্চির সুপার AMOLED qHD (540 x 960p) ডিসপ্লে আছে। এর ব্যাকে 5MP’র রেয়ার ক্যামেরা আছে যা ফ্ল্যাশের সঙ্গে আসে আর সেলফি নেওয়ার জন্য এই হ্যন্ডসেটে 2MP’র ফ্রন্ট ফেসিং ক্যামেরা দেওয়া হয়েছে। এই ডিভাইসটিতে 2000mAh এর ব্যাটারি আছে।

Samsung galaxy J2 (2017) তে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার নেই। এটি 4G ইনেবেল ডিভাইস যা ডুয়াল সিম সাপোর্ট করে। কানেক্টিভিটির জন্য এই ফোনটিতে Wi-Fi, ব্লুটুথ v4.1, GPS, মাইক্রো USB পোর্ট আর Wi-Fi ডাইরেক্টার অফার করা হয়েছে। এর সঙ্গে এই ডিভাইসে অ্যাক্সেলোমিটার আর একটি প্রক্সিমেটারি সেন্সার আছে। এই ডিভাইসটি অ্যাবসুলেট ব্ল্যাক আর মেটালিক গোল্ড কালার ভেরিয়েন্টে পাওয়া যাবে, তবে কোম্পানি এখনও এই ফোনটির বিক্রি শুরু করেনি। 

Digit.in
Logo
Digit.in
Logo