SAMSUNG GALAXY FOLED স্যামসাং য়ের এই ফোনের ডিজাইনের সমস্যা ফিক্স করা হয়েছে, তাড়াতাড়ি আসতে পারে

SAMSUNG GALAXY FOLED স্যামসাং য়ের এই ফোনের ডিজাইনের সমস্যা ফিক্স করা হয়েছে, তাড়াতাড়ি আসতে পারে
HIGHLIGHTS

স্যামসাং গ্যালাক্সি ফোল্ডের দাম 2000 ডলার

ফোনটির বিষয়ে দক্ষিণ কোয়রিয়ার নিজে এজেন্সি Yonhap য়ের মাধ্যমে জানা গেছে

আপনাদের বলে রাখি যে স্যামসাংয়ের তরফে 2000 ডলারের স্যামসাং গ্যালাক্সি Fold ফোনটির ব্রেক ইস্যু ফিক্স করা হয়েছে। আর এর সঙ্গে এও বলে রাখি যে দক্ষিণ কোরিয়ার নিউজ এজেন্সি Yonhap য়ের মাধ্যমে জানা গেছে যে স্যামসাং তাদের একটি নতুন ফোন রিডজাইন করে টেস্টিং করেছে আর এই তিনটি ওয়ারলেস অপারেটাররের সঙ্গে টেস্ট করা হয়েছে, আর এটি হোম মার্কেটে টেস্ট করা হচ্ছে। আর  মনে করা হচ্ছে যে এই ফোনটি সামনের মাসে লঞ্চ করা হবে।

আর সম্প্রতি জানা গেছে যে স্যামসং গ্যালাক্সি ফোল্ড ফোনটি কিছু কারনে দেরিতে লঞ্চ করা হবে। স্যামসাং তাদের এই গ্যালাক্সি ফোল্ড ফোনটি লঞ্চ ডেট এগিয়ে দিয়েছে আর এর কারন হিসাবে বেশ কিছু কারনের কথা বলা হয়েছে। আর আপনাদের বলে রাখি যে স্যামসং গ্যালাক্সি ফোল্ড ফোনটি তাড়াতাড়ি আসার কথা ছিল। আর এর মধ্যে এই ফোনটির সেল 26 এপ্রিল শুরু হওয়ার কথা ছিল। আর এবার এই ফোনটি লঞ্চ ডেট পিছিয়ে গেছে। আর এবার আপনারা বুঝতেই পারছেন যে স্যামসাংয়ের ফোল্ড ফোনটি বাজারে আসতে দেরি আছে।

আপনাদের বলে রাখি যে যে কারনে এই ফোনে সমস্যা দেখা গেছিল তা একাধিক। এই ফোনের হিঞ্জে কিছু সমস্যার কথা বলা হয়েছে আর এর জন্য এই ফোনের স্ক্রিন ও সঠিক ভাবে কাজ করে না। আর এবার এই ফোনের এত সমস্যার পড়ে লঞ্চ করা বুদ্ধিমানের হবে না। আর তাই এই গ্যালাক্সি ফোল্ড ফোনটির লঞ্চ ডেট পিছিয়ে দেওয়া হয়েছে।

একটি রিপোর্টের মাধ্যমে জানা গেছে যে এই স্যামসংয়ের ফোনটি স্যামসাং গ্যালাক্সি ফোল্ড ফোন যা হংকং আর শাংঘাইয়ের সঙ্গে US তে লঞ্চ করার তখা আর এই ফোনটি কিছু দিন পড়ে লঞ্চ হবে।

Samsung Galaxy Fold ফোনটিতে আপনারা 4.7 ইঞ্চির কভার ডিসপ্লে পাবেন যা এক্সপেন্ড করে 7.3 ইঞ্চির স্ক্রিন হয়। আর অন্য দিকে Huawei Mate X ফোনটি 6.6 ইঞ্চির কাভর ডিসপ্লে যুক্ত আর এই ফোনটি এক্সপেন্ড করলে 8ইঞ্চির ডিসপ্লে হয়। আর Samsung Galaxy Fold ফোনটি বাইরের দিকে ফোল্ড হয়। Samsung Galaxy Fold কোয়লাক্ম স্ন্যাপড্র্যাগন 855 যুক্ত ফোন। আর এই ফোনটি 12GB র‍্যাম আর 512gB ইন্টারনাল স্টোরেজ যুক্ত। আর এই ফোনটি আপনারা ভারতে স্যামসাংয়ের এক্সিয়ন্স প্রসেসারের সঙ্গে আসবে।

Samsung Galaxy Fold ফোনটিতে একটি ট্রিপ্লে ক্যামেরা দেওয়া হয়েছে যা আমরা galaxy S10 ফোনে দেখেছি। ট্রিপেল ক্যামেরা সেটআপে 12মেগাপিক্সালের ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, 12MP র আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স আর তৃতীয়টি 16MP র টেলিফটো সেন্সার। আর এই ফোনটির ফ্রন্টে ডুয়াল ক্যামেরা সেটআপে 10MP+8MP ক্যামেরা দেওয়া হয়েছে। এই 8MP র ক্যামেরা ডেপথ এফেক্টের সঙ্গে ছবি নিতে পারে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo