SAMSUNG GALAXY FOLDS ফোনটি তার শেষ পরীক্ষা পাস করেছে

SAMSUNG GALAXY FOLDS ফোনটি তার শেষ পরীক্ষা পাস করেছে
HIGHLIGHTS

স্যামসাং এই ফোনের রি লঞ্চ ডেট জানায়নি

স্যামসাং গ্যালাক্সি ফোল্ডে কিছু পরিবর্তন হয়েছে

স্যামসাং ফোল্ডেবেল ফোন প্রথমবার MWCX তে দেখা গেছিল

প্রথমে স্যামসাং ফোল্ডেবেল ফোন তৈরি করার সময়ে অনেক সমস্যা দেখা গেছিল। আর কিছু দিন পড়ে গ্যালাক্সি ফোল্ডের এই সমস্যার কথা মাথায় রেখে স্যামসাং স্যামসাং পরিস্থিতি ভাল করার চেষ্টা করেছে। কোম্পানি পাব্লিকলি এই ফোনটি লঞ্চ করার আগে গ্যালাক্সি ফোল্ডেবেল স্মার্টফোনে কিছু পরিবর্তন করেছে।

আর সেখানে স্যামসাং ডিসপ্লে ভাইস প্রেসিডেন্ট কিম  Seong-cheol সম্প্রতি বলেছেন যে গ্যালাক্সি ফোল্ডের সমস্যা সমাধান করা হয়েছে। আর এবার এই ডিভাইসটি তার ফাইনাল টেস্ট পাস করেছে। আর এর সঙ্গে গিজচায়নার রিপোর্ট অনুসারে  Seong-cheol ও গ্যালাক্সি ফোল্ড ফোনটি তাড়াতাড়ি আনার কথা ভাবছেন।

একটি রিপোর্ট অনুসারে স্যামসাং তাদের গ্যালাক্সি ফোল্ড স্মার্টফোনটি নিয়ে সব টেস্টিং করেছে। অ্যান্ড্রয়েড কমিউনিটির সঙ্গে যুক্ত। আর আশা করা হচ্ছে যে তাড়াতাড়ি স্যামসাং গ্যালাক্সি ফোল্ড 2019 সালের তৃতীয় কোয়াটারে আসবে। আর কোম্পানির তরফে এর সঙ্গে এও জানানো হয়েছে যে এই ডিভাইসের লঞ্চ ডেট ঘোষনা এখনও বাকি আছে। আর সম্প্রতি গ্যালাক্সি ফোল্ড ফোনটি ভারতের বাজারে স্পট করা হয়েছে।

স্যামসাং গ্যালাক্সি ফোল্ড ফোনের কিছু স্পেশালিটি

স্যামসাং গ্যালাক্সি ফোল্ড ফোনে 4.7 ইঞ্চির কাভার ডিসপ্লে দেওয়া হয়েছে আর এটি এক্সপেন্ড করে 7.3 ইঞ্চির স্ক্রিন করা সম্ভব। আর এই ফোনটি দরকার হলে ফোল্ড করা যায়। স্যামসাং গ্যালাক্সি ফোল্ড ফোনটি কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 855 প্রসেসার যুক্ত। আর এই ফোনে আপনারা 12GB র‍্যামের সঙ্গে 512GB স্টোরেজ পাবেন। আর এই ফোনটি ভারতে স্যামসাং গ্যালাক্সি এক্সিয়ন্স প্রসেসারের সঙ্গে আসবে।

স্যামসাং গ্যালাক্সি ফোল্ডেবেল ফোনটির ব্যাকে ট্রিপেল ক্যামেরা সেটআপ আছে আর এটি আমরা গ্যালাক্সি S10 ফোনে দেখেছি। ফোনে ট্রিপেল ক্যামেরা সেটআপে 12MP+12<MP+16MP ক্যামেরা আছে। আর ফোনের ফ্রন্টে দুটি 10MP+8MP র ক্যামেরা আছে।

Digit.in
Logo
Digit.in
Logo