এবার স্যামসাংয়ের গ্যালাক্সি ফোল্ড ফোনটির বিষয়ে নতুন খবর জানা গেছে

এবার স্যামসাংয়ের গ্যালাক্সি ফোল্ড ফোনটির বিষয়ে নতুন খবর জানা গেছে
HIGHLIGHTS

স্যামসাং ফোল্ড ফোন এই মাসে বিক্রি হওয়ার কথা ছিল

এই ফোনটি কোম্পানি রিডিজাইন করেছে

স্যামসাংয়ের ফোল্ডেবেল ফোন রিডিজাইন করার এক মাস অতিক্রান্ত আর এয়াব্র এই ফোনটির স্ক্রিনের কিছু সমস্যার জন্য একে রিডিজাইন করা হয়েছে। আর এই জন্য এই ডিবাইসের লঞ্চ ডিলেড হয়েছে। আর আপনাদের জানিয়ে রাখি যে ব্লুমবার্গের একটি রিপোর্ট অনুসারে স্যামসাংয়ের এই প্রোডাক্ট কমার্শিয়াল ভার্সান প্রোডাকশান ফাইল স্টোরেজ করবে।

সম্প্রতি জানা গেছিল যে স্যামসাং তাদের গ্যালাক্সি ফোল্ড সিরিজ একটু দেরিতে লঞ্চ করবে। আর কোম্পানি তাদের ফোল্ড ফোন লঞ্চ ডেট চেঞ্জ করেছে আর এর কারনও জানানো হয়েছিল। আর আপনাদের এও বলে রাখি যে স্যামসাং গ্যালাক্সি ফোল্ড তাড়াতাড়ি লঞ্চ করার কথা ছিল আর কিছু সমস্যার জন্য এর লঞ্চ পোস্টবন করা হয়েছে। এই ফোনটির বিক্রি 26 এপ্রিল শুরু হওয়ার কথা ছিল আর এবার মনে করা হচ্ছে যে এই ফোনটি আসতে এখনও কিছু দেরি আছে।

এই ফোনটিতে কিছু সমস্যা দেখা গেছিল। আর এবার এই ফোনটির স্ক্রিন সঠিক ভাবে কাজ করছেনা বলে জানা গেছে। আর এই ফোনটি স্ক্রিন প্রোটেক্টার সরানোর কথাও অনেকে বলেছেন আর এই ফোনটির স্ক্রিন সঠিক ভাবে কাজ না করলে ফোনটি লঞ্চ করার সমস্যা হচ্ছে। আর তাই এই ফোন লঞ্চ কোম্পানি আরও একবার পোস্টবন করেছে।

একটি রিপোর্টের মাধ্যমে জানা গেছে যে স্যামসাং ফোল্ডেবেল ফোনটি হংকং আর শাংঘাইয়ের সঙ্গে US তে লঞ্চ ডেট এগিয়ে দেওয়া হয়েছে।

স্যামসাং য়ের এই ফোনে আপনারা 4.7 ইঞ্চির কাভার পাবেন জা এক্সপেন্ড করলে 7.3 ইঞ্চির স্ক্রিন পাবেন। আর এই ফোনের সঙ্গে হুয়াওয়েও একটি ফোল্ডিং ফোন আনত্যে চলেছে। স্যামসাংয়ের ফোনে আপনারা কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 855 পাবেন আর এই ফোনে 12GB র‍্যামের সঙ্গে 512GB স্টোরেজ পাবেন। আর এই ফোনটি ভারতে এক্সিয়ন্স প্রসেসারের সঙ্গে লঞ্চ করা হবে।

স্যামসাং ফোল্ডেবেল ফোনের ব্যাকে ট্রিপেল ক্যামেরা সেটআপ আছে আর এই ফোনে আপনারা 12+12+16MP ক্যামেরা পাবেন। আর এই ফোনের ফ্রন্টে ডুয়াল ক্যামেরাতে 10+8MP ক্যামেরা আছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo